শিরোনাম :

মাদাম তুসোতে সানি লিওনের মূর্তি


বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১২:৩৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মাদাম তুসোতে সানি লিওনের মূর্তি

বিনোদন: কানাডিয়ান পর্ন তারকা ও ভারতীয় সিনেমার অভিনেত্রী সানি লিওন মঙ্গলবার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে দিল্লীর মাদাম তুসোতে নিজের মোমের মূর্তি উদ্বোধন করলেন।

সংবাদ সংস্থা আইএএনএস-কে অভিনেত্রী জানালেন, নিজের মোমের মূর্তি দেখে তিনি নিজেই অবাক হয়ে যান। "আমি খুবই খুশি এবং নিজের মূর্তি দেখে আপ্লুত। অনেক মানুষ মিলে অনেকটা সময় কাজ করে আমার মূর্তিটাকে যথাযথ আকার দিয়েছে। ওদের পরিশ্রম সত্যিই অতুলনীয়। সত্যিই এটা একটা দারুণ অনুভূতি। আমাকে এই অনন্য সন্মানে ভূষিত করায় আমি আপ্লুত", আইএএনএস-কে জানিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সানির শেয়ার করা একটা ভিডিওতে দেখা গেছে মাদাম তুসোর বিশেষজ্ঞরা সানির দেহের মাপ ও ছবি তুলে নিচ্ছে। ভিডিওর ক্যাপশনে সানি লিখেছিলেন, "আমি আজকের অন্যান্য সমস্ত ছবি শেয়ার করার আগে আমার মাদাম তুসো দিল্লী ফিগার তৈরি দেখে নিন!"

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার নিজের স্ত্রীয়ের প্রাপ্ত মর্যাদার জন্য অত্যন্ত গর্বিত, একটা নোট লিখে তিনি জানিয়েছেন। "সানি লিওনের জন্য আমি কতটা খুশি ও গর্বিত তা বলার কোনও ভাষা আমার জানা নেই। এবার থেকে চিরকাল তুমি মাদাম তুসোয় থাকবে! আমাদের চলার পথে যত বাধা এসেছে আমরা সমস্ত অতিক্রম করতে পেরেছি!!! তুমি একজন প্রকৃত আইকন! চিরকাল", লেখেন ড্যানিয়েল।

দিল্লীর মাদাম তুসোয় আগেই অমিতাভ বচ্চন, বিরাট কোহলি, শাহরুখ খান, অনিল কাপুর, মধুবালা এবং দীপিকা পাডুকোনের মোমের মূর্তি আছে।

সানি লিওন একজন অ্যাডাল্ট ছবির তারকা হিসাবে নিজের ক্যারিয়ার শুরু করেন। বিগ বস তাঁকে বলিউডে প্রবেশের পথ তৈরি করে দেয়। জিসম ২, জ্যাকপট, রাগিনী এমএমএস ২, এক পেহেলী লীলা ইত্যাদি তাঁর অভিনীত বিখ্যাত ছবি। তাঁর জীবন কাহিনী অবলম্বনে করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন ওয়েব সিরিজ শুরু হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন