শিরোনাম :

সমালোচনার মুখে শাহরুখ খান


বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৮:২৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সমালোচনার মুখে শাহরুখ খান

বিনোদন : জন্মাষ্টমীর অনুষ্ঠান পালন করা হয়েছে তাঁর বাড়িতে। দহি হান্ডির অনুষ্ঠানও নিয়ম মেনে করা হয়েছে। দহি হান্ডির অনুষ্ঠান উপলক্ষে বাড়ির বারান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে মনের ভাব আদানপ্রদানও করেন শাহরুখ খান। ওই সময় কিং খানের সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান এবং ছোট্ট আব্রাম। কিন্তু, জন্মাষ্টমীর পর এবার গণেশ পুজা করে সমালোচনার মুখে পড়লেন শাহরুখ খান।

ইসলাম অবলম্বন করে শাহরুখ কীভাবে বাড়িতে গণপতি আরাধনা করেন তা নিয়ে তোলা হয় একাধিক প্রশ্ন। ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি বাড়িতে গণপতি আরাধনায় মেতে ওঠেন শাহরুখ খান-রা। গণপতির সামনে হাত জোড় করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ছোট্ট আব্রামকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন শাহরুখ খান। অব্রামের ওই ছবি সামনে আসার পরই শাহরুখ খান-কে ঘিরে প্রশ্নবাণ ছুঁড়তে শুরু করেন নেটিজেনদের একাংশ।

কেউ শাহরুখকে ‘জাহান্নমে’ যাওয়ার হুমকি দেন। আবার কেউ ইসলামে পৌত্তলিকতার কোনও জায়গা নেই বলেও মন্তব্য করতে শুরু করেন। আবার অনেকে গালাগালি দেওয়া শুরু করেন কিং খান-কে। আবার কেউ শাহরুখকে দেশ ছেড়ে চলে যাওয়ার ‘পরমর্শ’ দেন। তবে সমালোচনার পাশাপাশি শাহরুখ খানের প্রশংসা করতেও দেখা যায় অনেককে। কেউ কিং খান-কে ‘মানবিক মুখ’ বলে প্রশংসা করেন। আবার কেউ ‘খুব সুন্দর’ বলেও করেন মন্তব্য। সবকিছু মিলিয়ে মন্নতে গণপতি আরাধনা নিয়ে ইতিমধ্যেই নেটিজেনদের আলোচনার শীর্ষে চলে এসেছেন শাহরুখ খান।

প্রসঙ্গত, গণপতি আরাধনায় ক্যাটরিনা কাইফই ‘ভুলভাবে’ আরতি করেছেন বলে সমালচনার মুখে পড়েন বলিউড অভিনেত্রী।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন