শিরোনাম :

শিগগির ‘মিঙ্গল’ হতে চান জ্যাসলিন


শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ০১:৪৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শিগগির ‘মিঙ্গল’ হতে চান জ্যাসলিন

বিনোদন: গত সাড়ে তিন বছর ধরে নাকি জনপ্রিয় ভজন গায়ক অনুপ জালোটার সঙ্গে ‘ডেট’ করছেন। রয়েছেন লিভ ইন সম্পর্কেও। বিগ বসের মঞ্চ থেকে যখন জ্যাসলিন মাথারু অনুপ জালোটার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন, তখন চমকে ওঠেন স্বয়ং সালমান খানও।

অনুপ জালোটার দাবি, জ্যাসলিন তাঁর ছাত্রী। গান শেখাতে গিয়ে, একসঙ্গে রেওয়াজ করত গিয়েই নাকি জ্যাসলিনের সঙ্গে তাঁর সম্পর্কের সূত্রপাত। যা নিয়ে বসের ঘরে গুঞ্জন এবং জল্পনা অব্যাহত। কিন্তু, সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হল, যা দেখলে চমকে যাবেন আপনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের জন্য বয়ফ্রেন্ডের খোঁজ করছেন জ্যাসলিন মাথারু। তিনি ‘সিঙ্গল’। খুব শিগগির ‘মিঙ্গল’ হতে চান। শুধু তাই নয়, তিনি যাঁকে সঙ্গী হিসেবে চান, তাঁকে জড়িয়ে ধরে আদর করতে চান বলেও জানান জ্যাসলিন।

জানা যায়, গত বছর এই ভিডিওটি শুট করেন জ্যাসলিন মাথারু। কিন্তু, বিষয়টি নিয়ে এতদিন এত পরিমানে জলঘোলা হয়নি। কিন্তু, বলিউডের এই গায়িকা বিগ বসের ঘরে পা দেওয়ার সঙ্গে সঙ্গে ফের মাথা চাড়া দেয় জ্যাসলিনের এই ভিডিও। পাশাপাশি অনুপ জালোটার সঙ্গে গত ৩ বছর কিংবা সাড়ে তিন বছর ধরে ‘ডেট’ করলে জ্যাসলিন কীভাবে আবার অনুপজিকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেন, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। যদিও জ্যাসলিন মাথারু কিংবা অনুপ জালোটা, কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

এদিকে জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার এই সম্পর্ক কোনওদিন মেনে নেবেন না বলে জানিয়েছেন তাঁর বাবা কেশর মাথারু। তাঁর ময়ের সঙ্গে অনুপ জালোটার যে সম্পর্কই থাক না কেন, তিনি কখনও এ বিষয়ে সম্মতি দেবেন না বলেও জানিয়েছেন। শুধু তাই নয়, জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটার যে সম্পর্ক, অন্য কারও ঘরের মেয়ে এই একই কাজ করলে, তাঁরা কেটে ফেলে দিতেন বলেও নাকি কেশর মাথারুকে হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে কেশর মাথারু বলেন, বিগ বসের ঘর থেকে বেরোনোর পর জ্যাসলিনের সঙ্গে তাঁরা এ বিষয়ে কথা বলবেন। তাঁর মেয়ে এই ধরনের কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন, তা ভাবতেই পারছেন না বলেও জানান কেশর মাথারু। তবে মেয়ের উপর তাঁর সম্পূর্ণ আস্থা রয়েছে। তাই জ্যাসলিন কোনও ভুল সিদ্ধান্ত নিতে পারেন না বলেও আশা করেন কেশর মাথারু।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন