শিরোনাম :

অবশেষে অপুর পাশে শাকিব


বৃহস্পতিবার, ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অবশেষে অপুর পাশে শাকিব

বিনোদন: ঢালিউডের জনপ্রিয় দুই মুখ শাকিব খান ও অপু জুটি হয়ে অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এই জুটির বেশির ভাগ চলচ্চিত্র দর্শকপ্রিয়তা পায়। ২০০৮ সালের ১৮ই এপ্রিল বিয়ে করেন তারা। শুরুর দিকে বিষয়টি গোপন রাখা হয়। তবে গত বছর এপ্রিলে টেলিভিশনের সরাসরি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিয়ের কথা প্রকাশ করেন অপু। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর দেশের বাইরের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র সন্তান আব্রাম খান জয়ের। এখন শাকিব-অপু আলাদা হয়ে গেলেও একমাত্র সন্তান আব্রামের জন্য তাদের ভালোবাসার শেষ নেই। আজ আব্রামের জন্মদিন।

তিন বছরে পা দেবে সে। তার জন্মদিনের আয়োজন নিয়ে জানতে চাইলে শাকিব খান বলেন, আব্রামের জন্মদিনে অবশ্যই সারপ্রাইজ থাকবে। কী আয়োজন তার জন্য থাকছে তা বাবা হিসেবে এখনই বলতে চাই না। আজ তার জন্মদিনের উপহারটা সারপ্রাইজ হিসেবেই থাক। এদিকে অপু বিশ্বাস গত বছরের মতো এবারো তার সন্তান আব্রামের জন্মদিনে রাজধানী গুলশানের একটি রেস্তরাঁয় আজ পার্টি রেখেছেন।

তিনি জানান, বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়েই আব্রামের জন্মদিন পালন করার ইচ্ছে আছে আমার। কোনো কমতি রাখতে চাই না। আর উপহারতো থাকবেই। এটা কি উপহার সেটা মুখে এখনই বলতে চাই না।

উল্লেখ্য, গত বছর অপু বিশ্বাস তার সন্তানের জন্মদিনে জমকালো অনুষ্ঠান পালন করলেও দাওয়াত কার্ডে শাকিব খানের নাম ব্যবহার করেননি। অবশেষ এবারের জন্মদিনের দাওয়াত কার্ডে অপু বিশ্বাস তার নামের পাশাপাশি শাকিব খানের নাম ব্যবহার করেছেন। তাই চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, এবার আব্রামের জন্মদিনে অপু বিশ্বাসের পাশাপাশি হয়তো শাকিব খানও অনুষ্ঠানে ছেলের জন্য হাজির হবেন।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস জুটির সবশেষ ‘পাঙ্কু জামাই’ ছবিটি চলতি বছর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিটি পরিচালনা করেছেন আবদুল মান্নান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন