শিরোনাম :

মনোনয়ন প্রত্যাশী অভিনেতা শাকিলের মতবিনিময়


শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮, ০৯:১৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মনোনয়ন প্রত্যাশী অভিনেতা শাকিলের মতবিনিময়

বাগেরহাট: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান ও ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে চিত্রনায়ক শাকিল খান মোংলা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় শাকিল খান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে প্রতিশ্রুতি দিয়েছেন এবং এলাকায় কাজ করতে বলেছেন। সে অনুযায়ী আমি মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) কাছে মনোনয়ন চাইব, তিনি আমাকে কিংবা যাকেই মনোনয়ন দিবেন তাঁর হয়েই কাজ করব। কারণ আমি নৌকার মানুষ।’

এছাড়া দুপুর ১২টার দিকে মোংলা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন আরেক মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য প্রার্থী ব্যারিস্টার শেখ ওবায়দুর রহমান।

সভায় ওবায়দুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড যদি আমার জীবন বৃত্তান্তকে অনুসরণ করেন তাহলে বুঝতে পারবেন নতুন প্রজন্মের মাঝে আমার সমকক্ষ কেউ নেই। আমিই তাদের মধ্যে সবচেয়ে বেশি যোগ্য। এ কারণে আমি প্রত্যাশা করি আমি মনোনয়ন পাব, যদি জননেত্রী শেখ হাসিনা তরুণদের মাঝ থেকে আমার কথা চিন্তা করেন।

সম্ভাব্য দুই প্রার্থীর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন। এরপর দুই প্রার্থী পৃথকভাবে মোটরসাইকেলের বহর নিয়ে মোংলার বিভিন্ন এলাকায় প্রচারণা ও জনসংযোগ চালান।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন