শিরোনাম :

সানি লিওনও যৌন হয়রানির শিকার!


রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সানি লিওনও যৌন হয়রানির শিকার!

বিনোদন: তিনি তখন মাত্র ১৮। মিউজিক ভিডিওতে লিড রোলে অভিনয় করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ছিলেন। তবে মিউজিক ভিডিওর শ্যুটিং শুরু হতেই একজন র‌্যাপ গায়কের হাতে হেনস্থার শিকার হতে হয়েছিল তাঁকে। তবে তিনি ভয় পাননি, পুরো বিষয়টি পরিচালক ও প্রযোজককে জানান। সম্প্রতি #Metoo ক্যাম্পেনে এভাবেই যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন কানাডিয়ান পর্নস্টার ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওন।

সানির কথায়, মিউজিক ভিডিওর শ্যুটিংয়ের শুরুতেই র‌্যাপ গায়ক তাঁর সঙ্গে অভব্যতা করেন। তিনি সঙ্গে সঙ্গে বিষয়টি মিউজিক ভিডিওর পরিচালক ও প্রযোজককে স্পষ্ট জানান, এই ভিডিওতে না হয় তিনি কাজ করবেন, নয়ত ওই র‌্যাপ গায়ক। সানির কথায়, তাঁর দৃঢ় বিশ্বাস ছিলেন, তিনি যখন এই মিউজিক ভিডিওর প্রধান চরিত্রে কাজ করছেন, তাই তাঁকে বাদ দেওয়া হবে না। আর তেমনটাই হয়েছিল। ওই র‌্যাপ গায়ককেই সরিয়ে দেওয়া হয়েছিল। সানি লিওন মনে করেন এভাবেই কারোর সঙ্গে কর্মক্ষেত্রে কোনও নোংরামো হলে সেটার প্রতিবাদ করা উচিত, লুকিয়ে না রেখে সেটা নিয়ে মুখ খোলা উচিত।

সানি লিওনের জীবনে ঘটে যাওয়া নানান ঘটনা সম্প্রতি উঠে আসছে 'করণজিৎ কৌর: দ্যা আনটোল্ড স্টোরি' ওয়েব সিরিজে।

প্রসঙ্গত, এই মুহূর্তে তনুশ্রী দত্ত তাঁর সঙ্গে হওয়া যৌন হেনস্থা নিয়ে মুখ খোলায় সেটা নিয়ে সরগরম রয়েছে বি-টাউন। তনুশ্রীর কথায় 'হর্ন ওকে প্লিস' এর শ্যুটিং এর সময় তাঁর শ্লীলতাহানি করেন নানা পাটেকর। যে কারণে তিনি ওই ছবির শ্যুটিং ছেড়ে বেরিয়ে আসেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন