শিরোনাম :

যৌন হেনস্থা শিকার তনুশ্রী: শক্তি কাপুর শিশু ছিলেন


বুধবার, ৩ অক্টোবর ২০১৮, ০২:৩৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যৌন হেনস্থা শিকার তনুশ্রী: শক্তি কাপুর শিশু ছিলেন

বিনোদন: নানা পাঠেকর এবং তনুশ্রী দত্তকে নিয়ে বিতর্কের জেরে যখন উত্তাল বলিউড, সেই সময় বলিউড অভিনেতা শক্তি কাপুর কি করলেন জানেন? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন শক্তি কাপুর। সেখানে নানা পাঠেকরের বিরুদ্ধে অভিযোগের প্রেক্ষিতে তাঁকে জিজ্ঞাসা করা হয়। দশ বছর আগে নানা পাঠেকরের হাতে হেনস্থা হতে হয়েছিল তনুশ্রী দত্তকে, এ বিষয়ে শক্তি কাপুর কিছু জানেন কি না জিজ্ঞাসা করেই প্রশ্ন করা হয় তাঁকে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শক্তি কাপুর বলেন, ১০ বছর আগে কী ঘটেছিল, তা জানেন না তিনি। শুধু তাই নয়, ১০ বছর আগে তিনি তো ছোট শিশু ছিলেন বলেও মন্তব্য করেন শক্তি। বলিউড অভিনেতার ওই উত্তরে শুনে সাংবাদিকরাও যেমন হো হো করে হেসে ফেলেন, তেমনি হাসি চেপে রাখতে পারেননি শক্তি নিজেও।

এদিকে তনুশ্রী দত্তের অভিযোগ নিয়ে ইতিমধ্যেই দু’ভাগ হয়ে গেছে বলিউড। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, ফ্রিডা পিন্টোরা যেখানে তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন, সেখানে আমির খান বা অমিতাভ বচ্চন এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। আমির খান-কে এ বিষয়ে প্রশ্ন করা হলে বলেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। অমিতাভ বচ্চনও বিষয়টি এড়িয়ে গিয়েছেন। বিগ বি বলেন, তিনি নানা পাঠেকরও নন, তনুশ্রী দত্ত-ও নন। তাই এ বিষয়ে কিছু জানেন না।

অন্যদিকে সালমান খান-ও সুস্পষ্টভাবে বিষয়টি এড়িয়ে গিয়েছেন। বিষয়টি জানেন না বলেই মন্তব্য করেন তিনি। পাশাপাশি এমন কিছু তনুশ্রীর সঙ্গে ঘটে ঘটলে, আইন ব্যবস্থা নেবে বলেও জানান বলিউড ‘ভাইজান’।

তবে নানা পাঠেকর-এর বিরুদ্ধে যৌন হেনস্থার পাশাপাশি সুনীল শেঠি এবং ইরফান খানের প্রশংসা করেন তনুশ্রী। তিনি বলেন, একটি সিনেমার শুটিংয়ের সময় পরিচালক বিবেক অগ্নিহোত্রী তাঁকে জামা কাপড় খুলে ইরফান এবং সুনীলের সামনে নাচতে বলেন। যা শুনে খেপে যান ইরফান খান এবং সুনীল শেঠি। পরিচালকের সামনে তাঁরা স্পষ্ট জানান, কিউ দেওয়ার প্রয়োজন নেই তাঁদের। তাঁরা অভিনয় জানেন। এবং, সেটা দিয়েই কাজ চালিয়ে দিতে পারবেন। তনুশ্রী বলেন, ইন্ডাস্ট্রিতে এখনও এই ধরনের কিছু মানুষ রয়েছেন বলেই মহিলারা এখনও সমানভাবে কাজ করে যেতে পারছেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন