শিরোনাম :

বিয়ের আগে নিক, প্রিয়াঙ্কার আলাদা গুঞ্জন


বৃহস্পতিবার, ৪ অক্টোবর ২০১৮, ১২:১৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিয়ের আগে নিক, প্রিয়াঙ্কার আলাদা গুঞ্জন

বিনোদন: হাওয়াই দ্বীপে নাকি গাঁট ছড়া বাঁধছেন হলিউড গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বাইতে বাগদানের অনুষ্ঠানের পর শোনা যাচ্ছিল এমনই গুঞ্জন। কিন্তু, নিক, প্রিয়াঙ্কা নাকি রাজস্থানের মহেরনগড় ফোর্ট-এ গাঁটছড়া বাঁধছেন। সম্প্রতি নিক, প্রিয়াঙ্কার বেশ কিছু ছবি নিয়েই শুরু হয়েছে জোর গুঞ্জন।

সম্প্রতি বিয়ের কেনাকাটার জন্য রাজস্থানে যান নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। এরপর থেকেই শোনা যায়, বলিউড অভিনেত্রীর সঙ্গে নাকি সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও এ বিষয়ে নিক জোনাস বা প্রিয়াঙ্কা চোপড়া কোনও মন্তব্য করেননি।

২০১৭ সালে মেট গালার মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে পরিচয় হয় নিক জোনাসের। ওই সালেই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে রেড কার্পেটে হাঁটতেও দেখা যায়। কিন্তু এরপরই নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক গড়ে উঠবে কি না, সে বিষয়ে কোনও পক্ষই স্পষ্টভাবে কিছু জানায়নি।

এ বিষয়ে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিনিতি চোপড়া বলেন, তাঁর দিদির জন্মদিনেই নাকি নিক জোনাস প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। প্রিয়াঙ্কা ভোর পাঁচটার সময় ফোন করে বোনকে সেই খবর দেন। যা শুনে প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছিলেন পরিনিতি। সেই দিনের কথা ভাবলে এখনও অবাক লাগে বলেও জানান প্রিয়াঙ্কা অভিনেত্রী বোন।

এদিকে বিয়ের তোড়জোড়-এর মাঝে ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এর শুটিংও শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমার একটি দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেট জুড়ে। যেখানে লাল বেনারসী পরে শুটিং করতে দেখা যায় পিগি-কে। লাল বেনারসীর সঙ্গে প্রিয়াঙ্কাকে রজনীগন্ধার মালা পরে থাকতেও দেখা যায় পিগি চপস। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে নিক-প্রিয়াঙ্কার পাশাপাশি রণবীর সিং এবং দীপিকা পাডুকনের বিয়ে নিয়েও বলিউডে জোর জল্পনা শুরু হয়ে যায়। শোনা যায়, ইতালির লেক কোমোতেই নাকি গাঁটছড়া বাঁধবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। কিন্তু, বিয়ের তোড়জোড়-এর মাঝেই শোনা যায়, নিজেদের বিয়ের দিন, তারিখ নাকি পিছিয়ে দিয়েছেন রণবীর, দীপিকা। ২০১৯ সালের জানুয়ারি মাসে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তবে কেন রণবীর, দীপিকার বিয়ের দিন তারিখ স্থির হয়েও তা পিছিয়ে গেল, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বিষয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বি টাউন জুড়ে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন