শিরোনাম :

শক্তি কাপুর-পুনমের 'বিবস্ত্র' ভিডিও ভাইরাল


শনিবার, ৬ অক্টোবর ২০১৮, ১০:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

শক্তি কাপুর-পুনমের 'বিবস্ত্র' ভিডিও ভাইরাল

বিনোদন: ফের প্রকাশ্যে বলিউড অভিনেতা শক্তি কাপুরের নারী 'আসক্তি'। এবার এক কথায় খুল্লামখুল্লা নারী সঙ্গে মাতলেন বলিউড অভিনেতা। তাও আবার ক্যামেরার সামনে। কি অবাক লাগছে শুনতে?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘দ্য জার্নি অফ কর্মা’-র ট্রেলর। আর সেখানেই দেখা যাচ্ছে বলিউডের অন্যতম ‘ভিলেন’ শক্তি কাপুরকে। তবে এক্কেবারে অন্যরকম লুকে।

‘দ্য জার্নি অফ কর্মা’-য় পুনম পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন শক্তি কাপুর। পক্ক কেশ নিয়ে তিনি যখন পুনমের সঙ্গে সমানতালে অভিনয় করে যান, তখন কিন্তু দর্শকদের মধ্যেও উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুনম পান্ডের সঙ্গে কীভাবে এত চটকদার অভিনয় কলেন শক্তি কাপুর, তা নিয়ে ইতিমধ্যেই অনেকে প্রশ্ন তুলতে শুরু করেছেন।

সম্প্রতি তনুশ্রী দত্ত এবং আনা পাঠেকর বিতর্ক নিয়ে মুখ খোলেন শক্তি কাপুর। একটি সাংবাদিক সম্মেলনে শক্তিকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ১০ বছর আগের ঘটনা সঠিকভাবে মনে নেই তাঁর। শুধু তাই নয়, ১০ বছর আগে তিনি ছোট শিশু বলেও মন্তব্য করেন শ্রদ্ধা কাপুরের বাবা। যা শুনে হেসে ফেলেন সাংবাদিক সম্মেলনে হাজির প্রত্যেকে।

এদিকে বাবা যখন ‘দ্য জার্নি অফ কর্মা’ নিয়ে ব্যস্ত, সেই সময় পর পর দুটি ছবি মুক্তি পায় শ্রদ্ধা কাপুরের। ‘বাত্তি গুল মিটার চালু’ বক্স অফিসে তেমন সফল্য না পেলেও, ‘স্ত্রী’ কিন্তু ব্যবসা করছে রমরমিয়ে। এই সিনেমায় রাজকুমার রাও-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় শক্তি-কন্যা শ্রদ্ধাকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন