শিরোনাম :

হাসি মুখে সময় কাটাচ্ছেন ক্যান্সার আক্রান্ত বেন্দ্র


বুধবার, ১০ অক্টোবর ২০১৮, ০৯:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

হাসি মুখে সময় কাটাচ্ছেন ক্যান্সার আক্রান্ত বেন্দ্র

বিনোদন: ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে চলছে তাঁর ক্যান্সারের চিকিত্সা। এই মুহূর্তে মরণ রোগের চতুর্থ স্তরে সোনালি রয়েছেন বলেও জানা যাচ্ছে। মরণ রোগের কামড়ের মাঝেও নিজেকে স্থির রেখেছেন সোনালি। অদম্য মনের জোরে চলছে তাঁর চিকিত্সা। কখনও হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে হাসি মুখে সময় কাটাতে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রীকে। আবার কখনও অসুস্থ ঋষি কাপুরকে দেখতে তাঁর বাড়িতে ছুটে যাচ্ছেন তিনি। সবকিছু মিলিয়ে, ক্যান্সারের চিকিত্সার মাঝে কিন্তু মনের জোর কোনওভাবেই হারিয়ে ফেলেননি সোনালি বেন্দ্রে।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী। যেখানে আয়নার সামনে দাঁড়িয়ে তাঁকে কাজল পরতে দেখা যাচ্ছে। ওই ছবির সঙ্গে যেন আবেগপ্লুত হয়ে পড়েন সোনালি। তিনি বলেন, মাঝে মধ্যে ভয় যেন এসে ঘিরে ধরে তাঁকে। শরীরের কষ্ট এবং মানসিক অস্থিরতা শেষ করে দেয় তাঁকে। কেমোথেরাপির মাঝে তিনি যেন অস্থির হয়ে ওঠেন। তখন যেন কান্না পেয়ে যায়। এই কঠিন সময় মনকে শক্ত করে রাখতে হয়। কিন্তু, চিকিত্সা এবং যন্ত্রণার মাঝে যদি কখনও আবেগ এসে ঘিরে ধরে, তাহলে কিছু করার নেই বলেও ওই স্টেটাসে জানান সোনালি।

সম্প্রতি ক্যান্সারের চিকিত্সার জন্য মার্কিন মুলুকে পাড়ি দিয়েছেন ঋষি কাপুর। বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে প্রকাশ করা হয় সেই খবর। ঋষি কাপুর মরণ রোগের তৃতীয় স্তরে রয়েছে বলেও শোনা যায়। সেই অনুযায়ী জি ২৪ ঘণ্টা ডট কম-ও আপনাদের খবর দিয়েছিল। ফলে ঋষি কাপুরকে দেখতে যখন তাঁর নিউ ইয়র্কের এপার্টমেনটে ছুটে যান প্রিয়াঙ্কা চোপড়া, সেই সময় পিগির সঙ্গে হাজির হন সোনালিও। জানা যায়, ঋষি কাপুরের মনের জোর বাড়াতেই অসুস্থ শরীর নিয়ে ঋষি কাপুরকে দেখেতে চলে যান বলিউডের এই অভিনেত্রী।

প্রসঙ্গত চিকিত্সার জন্য নিউ ইয়র্কে থাকায় মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি কাপুর বা নিতু কাপুর। যা নিয়ে বেশ জল্পনা শুরু হয়। এরপরই শোনা যায়, ঋষি কাপুরের নাকি ক্যান্সার হয়েছে। এই মুহূর্তে ক্যান্সারের তৃতীয় স্তরে ঋষি কাপুর রয়েছেন বলেও শোনা যায়। যদিও, ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর গোটা বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, ঋষির যে আদতে কী হয়েছে, তা জানা যায়নি। আর সেই কারণেই চিকিত্সার জন্য মার্কিন মুলুকে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন