শিরোনাম :

যেভাবে মারা গেলেন ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু


বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৩:১৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যেভাবে মারা গেলেন ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু

ঢাকা: সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চু বৃহস্পতিবার সকাল ১০টার দিকে স্কয়ার হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। খবরটি নিশ্চিত করেছেন এলআরবি’র সদস্য শামীম।

শামীম জানান, বৃহস্পতিবার সকালে অসুস্থবোধ করছিলেন আইয়ুব বাচ্চু। হাসপাতালে অচেতন অবস্থায় আনা চিকিৎকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

শামীম আরও বলেন, রাতে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। সকালে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

স্কয়ার হাসপাতাল থেকে জানানো হয়েছে, আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনার আগেই মারা গেছেন। আইয়ুব বাচ্চুর ঘনিষ্ঠ সাউন্ড ইঞ্জিনিয়ার মইনুদ্দিন রাশেদ জানিয়েছেন, তার সহকারী সকালে মগবাজারের বাসায় গিয়ে তাকে সকালে অচেতন অবস্থায় দেখতে পান। এর পর তারা তাকে হাসপাতালে নিয়ে যান।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রংপুরে একটি গানের অনুষ্ঠানে যোগ দেন আইয়ুব বাচ্চু। কনসার্ট শেষে বুধবার দুপুরে বাড়ি ফেরেন তিনি। বুধবার রাত থেকেই অস্বস্তি বোধ করছিলেন। বৃহস্পতিবার সকালে শ্বাস নিতে কষ্ট হয় এই তার। সকাল ৮টার দিকে বাসা থেকে তাকে নিয়ে স্কয়ার হাসপাতালের দিকে রওয়ানা হন রাশেদ ও বাচ্চুর স্বজনরা। অচেতন অবস্থায় হাসপাতালে আনার পর আনুমানিক সকাল ৯টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, তিনি কিছুদিন আগেও চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তাছাড়া দীর্ঘদিন ধরেই তিনি হৃদরোগে ভুগছিলেন।

স্কয়ার হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মির্জা নাজিম জানান, সকাল সোয়া ৯টার দিকে আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। তিনি হার্ট এটাক হয়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন