শিরোনাম :

কাকে বিয়ে করছেন কপিল শর্মা?


মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ০১:০৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কাকে বিয়ে করছেন কপিল শর্মা?

বিনোদন: বলিউডে এখন বিয়ের মরশুম চলছে। সোনম-আনন্দ, নেহা-অঙ্গদ, দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের বিয়ের ফাঁকে বিয়ে সেরে ফেলতে চলেছেন জনপ্রিয় কৌতুক শিল্পী কপিল শর্মাও। শোনা যাচ্ছে আগামী ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন কপিল। তবে কাকে বিয়ে করছেন তিনি; এমন প্রশ্ন নারী ভক্ত ও বলিউড পাড়ায়। দেরি হয়নি এই প্রশ্নের উত্তর পেতে।

জানা যাচ্ছে, দীর্ঘদিনের বান্ধবী গিনি চাতার্থের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা। গত বছর মার্চ মাসে বান্ধবী গিনি চাতার্থের কথা সোশ্যাল মিডিয়ায় জানান কপিল। এবার সেই গিনির সঙ্গেই ১২ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন তিনি। বিয়ের অনুষ্ঠান হবে গিনির হোমটাউন পঞ্জবের জলন্ধরে। জানা যাচ্ছে গিনি তাঁর বাবা-মায়ের একমাত্র সন্তান, তাই তাঁরা তাঁদের মেয়ের বিয়ে ঘটা করে দিতে চান।

নিজের বিয়ে প্রসঙ্গে কপিল বলেন, ''আমি গিনির বাবা মায়ের আবেগটা বুঝতে পারছি, তা বাবা-মায়ের একমাত্র মেয়ে, তাই আড়ম্বরের সঙ্গে তাঁরা তাঁদের মেয়ে বিয়ে দিতে চান। আর একই ভাবে আমার বাবা-মাও সেটাই চাইছেন।'' কপিল আরোও বলেন, ''যখন আমার দাদার বিয়ে হয়েছিল তখন আমি সেভাবে আয় করতাম না তাই ছোট খাটো অনুষ্ঠানের মধ্যে দিয়ের দাদা-বৌদির বিয়ে হয়েছিল। তবে যখন আমার বোনের বিয়ে হল তখন আমি প্রতিষ্ঠিত তাই বোনের বিয়েটা আড়ম্বরের সঙ্গেই দিয়েছি। আর এবার আমার বিয়েটাও আমাদের যোগ্যাতার মতো করেই হবে। কিছুদিন আগে আমি যখন আমার পঞ্জাবী ছবির প্রমোশনে ব্যস্ত ছিলাম, তখন সংবাদমাধ্যম আমায় বিয়ে নিয়ে জিজ্ঞাসা করেছিল, তবে আমি তখনও এবিষয়ে কথা বলার জন্য প্রস্তুত ছিলাম না, তবে এখন জানাচ্ছি, আর আমি এই সিদ্ধান্তে বেশ খুশি। তবে আমার থেকেও বেশি খুশি আমার মা।''

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন