শিরোনাম :

'ছেলেকে এনে প্রমোশন করানো অনুচিত'


মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮, ০৯:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

'ছেলেকে এনে প্রমোশন করানো অনুচিত'

বিনোদন: সবে সবে মুক্তি পেয়েছে তাঁর 'বাজার'। যার প্রমোশন নিয়ে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন সাইফ আলি খান।

সম্প্রতি এক সাক্ষাতকারে হাজির হলে তৈমুরের বিষয়ে সাইফকে জিজ্ঞাসা করা হয়। বাবার সিনেমার প্রমোশনে কেন ছোট্ট নবাবকে আনা হয় না, তা নিয়ে ছোটে নবাবকে প্রশ্ন করেন সঞ্চালক। যা শুনে প্রথমে হেসে ফেলেন সাইফ। পরে বলেন, এটা বেশ ভাল চিন্তাভাবনা। নিজের সিনেমার প্রমোশনের জন্য তৈমুরকে তিনি নিয়ে আসতে পারেন ক্যামেরার সামনে। কিন্তু, অসুবিধা একটাই।

তৈমুরকে নিয়ে আসা নিয়ে কিসের সমস্যা? এমন প্রশ্ন করা হলে সাইফ বলেন, তৈমুরকে নিয়ে সিনেমার প্রমোশনে হাজির হতে দেবেন না তাঁর স্ত্রী করিনা কাপুর খান। ছেলেকে সামনে এনে সিনেমার প্রমোশন করানো একেবারেই অনুচিত এবং নিচু মানসিকতার প্রকাশ। এমনই মনে করেন বেগম সাহেবা। আর সেই কারণেই কোনওভাবেই তৈমুরকে নিয়ে এসে সিনেমার প্রমোশন তিনি করাবেন না বলে জানান সাইফ। তবে তৈমুরকে সামনে এনে যদি ব্যবসা করা যায়, তাহলে ক্ষতি কী বলেও প্রশ্ন তোলেন সাইফ। যদিও পুরোটাই মজার ছলে।

'তোমার ছেলেকে তুমি বিক্রি করতে পার না' বলে নাকি সাইফকে কথা শোনান কারিনা। তবে স্ত্রীর প্রশ্নের পর কেন বলে পাল্টা প্রশ্ন তোলেন সাইফও। তবে করিনার সঙ্গে এই ধরনের কথোপকথন নেহাতই মজার ছলেই হয়েছিল বলেও স্পষ্ট করে দেন বলিউড অভিনেতা।

এদিকে 'বাজার'-এর পর বর্তমানে আরও একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সাইফ আলি খান। যেখানে তাঁকে নাগা সাধুর ভূমিকায় দেখা যায়। অন্যদিকে কারিনা ব্যস্ত করণ জহরের 'তখত' নিয়ে। অক্ষয় কুমারের বিপরীতে আরও একটি সিনেমায় স্বাক্ষর করে ফেলেছেন বেবো বেগম।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন