শিরোনাম :

জসলিনকে সম্প্রদান করবেন 'প্রেমিক' অনুপ


বুধবার, ৩১ অক্টোবর ২০১৮, ০৮:৫৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

জসলিনকে সম্প্রদান করবেন 'প্রেমিক' অনুপ

বিনোদন: হাঁটুর বয়সী জসলিনের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে ‘ভজন সম্রাট’অনুপ জলোটার৷ এমনকী গর্ভে অনুপজির সন্তানও নাকি ধারণ করেছিলেন জসলিন ৷ সে সময় গর্ভপাত করিয়ে নিয়েছিলেন৷

‘বিগ বস’-ঘর থেকে বেরিয়ে এ সমস্ত কথা-বার্তাই কানে আসে অনুপ জলোটার৷ আর এই সব শুনে নাকি বেজায় মর্মাহত হয়েছেন ভারতীয় এই বর্ষীয়ান গায়ক৷ যা নিয়ে তিনি বেজায় উদ্বিগ্ন৷ বিগ বসের ঘর থেকে বেরিয়েই জসলিনের বাবা কেশর মাথারুর সঙ্গে দেখা করেন অনুপ জালোটা। আর সেখানেই জসলিনের বিয়েতে তাঁকে সম্প্রদানের ইচ্ছা প্রকাশ করেন অনুপ জলোটা। যা শুনে বেশ খুশি হয়ে যান জসলিনের বাবা কেশর মাথারু। অনুপ জালোটা এবং তিনি একসঙ্গে বসে জসলিনের সম্প্রদান করতে চান বলেও নাকি ভজন 'সম্রাট'-কে জানিয়েছেন কেশর মাথারু।

এসবের পাশাপাশি অনুপ জলোটা আরও দাবি করেন, বিগ বসের ঘরে যাওয়ার জন্য জসলিনকে ডাকা হলে, তাঁর স্মরণাপন্ন হন শিষ্যা। বাবা-মেয়ের কাকুতিমিনতি শুনে তিনি রাজি হয়ে যান। এরপর বিগ বসের ঘরে প্রবেশের আগে দেখা হয় জসলিনের সঙ্গে। যেখানে জসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে বলে শুনতে পান তিনি। এরপরই আশ্চর্য হয়ে যান। গুরু-শিষ্যার সম্পর্কের মধ্যে এসব 'ভালবাসার' সম্পর্ক কোথা থেকে হাজির হল, তা তিনি বুঝতে পারেননি বলেও দাবি করেন অনুপ জালোটা। কিন্তু, অনুপ জালোটা যে দাবিই করুন না কেন, জসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে জোর জল্পনা শুরু হয়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন