শিরোনাম :

এবার সম্পাদক মৌসুমী, স্বামীকে সাথে পাচ্ছেন


সোমবার, ৫ নভেম্বর ২০১৮, ০৮:৩৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

এবার সম্পাদক মৌসুমী, স্বামীকে সাথে পাচ্ছেন

বিনোদন: শনিবার ছিল ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর জন্মদিন। আর এ দিনে নতুন চমক দেয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। এবার সেই খবর জেনে অনেকে সত্যিই চমকে গিয়েছেন। অভিনয়ের নৈপুণ্য দিয়ে কোটি ভক্তের হৃদয় জয় করেছেন আগেই। এবার নতুন পরিচয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। শনিবার উত্তরায় ওমর সানী ও মৌসুমীর ‘মেরি মন্টানা’ রেস্তরাঁয় সাংবাদিকদের উপস্থিতিতে নতুন খবর জানালেন তিনি। আর সেটা হচ্ছে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হিসেবে নতুন নিউজ পোর্টালের যাত্রা শুরু করলেন। শোবিজের খবরকে গুরুত্ব দিয়ে নতুন এই নিউজপোর্টাল পরিচালনা করবেন মৌসুমী।

তিনি এ সময় সবার উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতার প্রতি অনেক আগে থেকেই আগ্রহ ছিল। একবার সংবাদিক আবদুর রহমান ভাইয়ের পাক্ষিক ‘প্রিয়জন’ ম্যাগাজিনের একটি সংখ্যায় আমি অতিথি সম্পাদক হিসেবে কাজ করেছিলাম। তারপর থেকেই এমন একটি চিন্তা মনে জায়গা করে। এতদিন পর সেই স্বপ্ন পূরণ হলো। সম্পাদক হিসেবে আমি কাজ করব এবং বিনোদনের নিউজকে গুরুত্ব দিয়ে এই নিউজ পোর্টালটি বর্তমানে এগিয়ে যাবে, তারপর অন্য বিভাগগুলো চালু করব। এখানে আমাকে চিফ রিপোর্টার হিসেবে সহযোগিতা করবেন সাংবাদিক অভি মঈনুদ্দীন, উপদেষ্টা সম্পাদক ওমর সানী এবং প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করবেন শাহেদুল ইসলাম শাহেদ। এ সময় ওমর সানী ছাড়াও মৌসুমীকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, আশীষ সেনগুপ্ত, সাংবাদিক দেওয়ান হাবিব, প্রযোজক শামসুল আলম, আবদুল আজিজ, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, হাবিবুল ইসলাম হাবিব, চলচ্চিত্রের প্রিয় মুখ শাবনূর, অমিত হাসানসহ অনেকে।

এদিকে ‘ইয়েসম্যাক্স’ ইউটিউব চ্যানেলে দর্শকরা খুব শিগগিরই নতুন কিছু দেখতে পাবেন বলে জানান চিত্রনায়ক ওমর সানী। মৌসুমীকে শুভেচ্ছা জানিয়ে ওমর সানী বলেন, মৌসুমীর সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই দেখেছি সাংবাদিকতা নিয়ে ওর অনেক আগ্রহ। অবশেষে সে নিজেও সাংবাদিক হয়ে গেল। আমি খুব আনন্দিত। ওকে আমার পক্ষ থেকে অনেক অভিনন্দন। আমি ওকে অনেক তথ্য দেব। আপনারাও দেবেন। আজ আমাদের ছেলে ফারদিন স্বাধীনকে মিস করছি। আবার একইসঙ্গে আমার সার্বিক তত্ত্বাবধানে ‘ইয়েসম্যাক্স’ ইউটিউব চ্যানেলেরও যাত্রা শুরু হলো আজ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন