শিরোনাম :

অর্জুনের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন মালাইকা


বুধবার, ৭ নভেম্বর ২০১৮, ০৮:৩০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

অর্জুনের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন মালাইকা

বিনোদন: বলিউডে যেন বিয়ের মরশুম চলছে। প্রথমে সোনাম-আনন্দ, তারপর নেহা-অঙ্গদ। এরপর রণবীর-দীপিকা এবং নিক-প্রিয়াঙ্কার পর বিয়ে করতে চলেছেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর। সম্প্রতি করণ জহরের 'কফি উইথ করণ'-এ হাজির হন মালাইকা অরোরা। আর সেখানেই বিয়ে নিয়ে করণের প্রশ্নের মুখে পড়েন মালাইকা। পাশাপাশি পিঙ্কভিলার খবর থেকে জানা যাচ্ছে, ২০১৯-এই অর্জুন কাপুরের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন মালাইকা অরোরা। অর্জুন-মালাইকা নাকি নিজেরাই বিয়ের দিন, তারিখ স্থির করে ফেলবেন শিগগির।

এদিকে সম্প্রতি শোনা যায়, বিয়ে নিয়ে নাকি তাড়াহুড়ো করবেন না অর্জুন, মালাইকা। অর্জুন কাপুর যেমন বাড়ির সবার সঙ্গে কথা বলেই তবে বিয়ের দিন স্থির করবেন, তেমনি মালাইকাও হাতের সমস্ত কাজ মিটিয়ে তবেই বিয়ের পিঁড়িতে বসবেন বলে শোনা যায়। কিন্তু, শেষ পর্যন্ত এবার তড়িঘড়ি করেই কি বিয়ে সেরে ফেলবেন অর্জুন কাপুর, মালাইকা অরোরা? ইতিমধ্যেই বিষয়টি নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে শুধু মালাইকা অরোরা-অর্জুন কাপুর নন, শিগগিরই বিদেশিনী বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সলমন খানের ভাই আরবাজ খান-ও। খান বাড়ির তরফে এ বিষয়ে সবুজ সঙ্কেত দেওয়ার পরই নাকি জর্জিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আরবাজ খান। তবে, একেবারে আইনিভাবেই জর্জিয়ার সঙ্গে সারা জীবন কাটানোর অঙ্গীকার করবেন আরবাজ খান। দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে গিয়ে কোনওরকম জাঁকজমকের মধ্যে আরবাজ খান যাবেন না বলেই শোনা যাচ্ছে। এখন দেখা যাক, আরবাজ না মালাইকা, কে আগে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন