শিরোনাম :

সারা আলি খানের সঙ্গে জড়ালেন রাজপুত


মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ০৮:৫৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সারা আলি খানের সঙ্গে জড়ালেন রাজপুত

বিনোদন: শেষ পর্যন্ত কি মিলন হবে সুশান্ত-সারার? হাজার বাধা এবং প্রলয় টপকে মনের মানুষের সঙ্গে একটু শান্তি পাবেন সারা? ভাবছেন, এসব আবার কী? সারা আলি খানের সঙ্গে কবে থেকে সম্পর্কে জড়ালেন সুশান্ত সিং রাজপুত? এসব বুঝতে হলে আপনাকে দেখতেই হবে 'কেদারনাথ'-এর ট্রেলর....

যেখানে এক মুসলিম যুবকের সঙ্গে হিন্দু-কন্যার প্রেমের গল্পকে তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে আরও দেখানো হয়েছে, উত্তরাখণ্ডের বিপর্যয়, কেদারনাথে গিয়ে কীভাবে জীবন হাতে করে প্রলয়ের সঙ্গে লড়াই করে বেঁচে থাকতে হয়েছে তীর্থ যাত্রীদের, সেই সবকিছু। উত্তরাখণ্ডের ভয়াবহ বন্যায় যেমন কাতারে কাতারে মানুষ ঘরছাড়া হয়েছেন, প্রাণ গিয়েছে একাধিক তীর্থযাত্রীর, সেই সব ছবিকেই তুলে ধরার চেষ্টা করা হয়েছে 'কেদারনাথ'-এ। এসবের সঙ্গে যোগ করা হয়েছে ধর্মের দুটি মানুষের ভালবাসার গল্প। একসঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখার গল্প।

'কেদারনাথ' দিয়েই বলিউডে ডেবিউ করছেন সইফ-কন্যা সারা। বলিউডের এই তারকা সন্তানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন সুশান্ত সিং রাজপুত। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই কি বলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিতে পারবেন সারা আলি খান, তা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে। আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে সুশান্ত-সারার 'কেদারনাথ'।

অভিষেক কাপুরের এই সিনেমার শুটিং শেষ করার পর পরই 'সিম্বা' নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সইফ-কন্যা। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় সারা আলি খানের সঙ্গে রয়েছেন রণবীর সিং। 'সিম্বা'-র বেশ কিছুটা শুটিং সেরে বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন রণবীর সিং।

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে রণবীর-দীপিকার বিয়ে। ফলে ইতিমধ্যেই ইতালিতে উড়ে গিয়েছেন 'দিপবীর'। তাঁদের বিয়েতে ৩০ জন অতিথি ইতালিতে হাজির থাকবেন। ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ে সেরে দেশে ফেরার পর আগামী ১ ও ২ ডিসেম্বর বসবে রণবীর-দীপিকার চোখ ঝলসানো রিসেপশন। যেখানে বলিউডের তাবড় সেলিব্রিটিরা হাজির থাকবেন বলে খবর। বলিউড সেলেবদের পাশাপাশি রণবীর-দীপিকার বিয়েতে বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকাও হাজির হতে পারেন বলে খবর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন