শিরোনাম :

দীপিকার RK ট্যাটু মুছে গেছে


মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৭:৪৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

দীপিকার RK ট্যাটু মুছে গেছে

বিনোদন: একসময় বলিউড অভিনেতা রণবীর কাপুরের প্রেমে পাগল ছিলেন দীপিকা। কাপুর বাড়ির বৌ হওয়ার জন্য সবকিছু ছাড়াতে রাজি ছিলেন, এমনি অভিনয়ও। রণবীরের প্রেমে পাগল দীপিকা কাঁধের কাছে বড় বড় করে RK ট্যাটু করিয়েছিলেন। তবে অনেক চেষ্টা করেও সেই প্রেম টিকিয়ে রাখতে পারেননি। বাধা হয়ে দাঁড়ায় ক্যাটরিনা কাইফের প্রতি রণবীরের আকর্ষণ। এক সাক্ষাৎকারে দীপিকা অকপটে জানিয়েছিলেন। বহুবার ক্যটরিনার সঙ্গে ঘনিষ্ঠভাবে রণবীরকে (কাপুর) হাতে নাতে ধরেছেন তিনি। তাই সেই শেষ রক্ষা হয়নি।

সে যাই পরবর্তীকালে সঞ্জয়লীলা বনশালির রামলীলা ছবির শ্যটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও প্রথমে রণবীর সিং দীপিকাকে বিয়ের প্রস্তাব দিলেও সেসময়ই তাঁকে হ্যাঁ বললেননি দীপিকা। কারণ তিনি রণবীর কাপুরকে যেন কিছুতেই ভুলতে পারছিলেন না। তবে দীপিকার প্রেমে পাগল 'রণবীর' (সিং) দীপিকার জন্য সারাজীবন অপেক্ষা করতে রাজি ছিলেন।

পরবর্তীকালে দীপিকাও যে বাজিরাওয়ের প্রেমে মস্তানি হয়ে উঠেছিলেন তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। সে যাই হোক, প্রশ্ন ওঠে অন্য জায়গায়। দীপিকা রণবীর সিংকে হ্যাঁ বললেও তাঁর কাঁধে তখনও RK (রণবীর কাপুর) ট্যাটু জ্বল জ্বল করছে। এমনকী 'কান'-এ গিয়েও দীপিকার সেই ট্যটু ধরা পড়ে। পরে অনেক চেষ্টা করে দীপিকা সেই ট্যাটু বদলে RK-র জায়গান RS লেখার চেষ্টা করেন। তবে কিছুতেই সফল হননি।

অগত্যা রণবীরের সঙ্গে বিয়ের ঠিক আগে আগে দীপিকা সেই ট্যাটু তুলে ফেলেন। যদিও ২০১০ সালে 'কফি উউথ করণ'-এ গিয়ে দীপিকা বলেছিলেন তিনি RK ট্যাটু কোনও দিনই মুছবেন না। কারণ এটা সেই ট্যাটু যেটা প্রমাণ করে তিনি কখনওই ভুল ছিলেন না। যদিও তাঁকে এটা মুছে ফেলার কথা অনেকেই বলেছে।। পাশাপাশি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে দীপিকা জানিয়েছিলেন। যখন প্রথমে রণবীরের (কাপুর) প্রতি সন্দেহ হয়েছিল। তখন আমি ভেবেছিলাম। আমি ভুল নই তো? তবে একটা মানুষ যে বারবার একই ভুল করতে থাকে, তখন সেই সম্পর্কের উপর আর কোনও শ্রদ্ধা থাকে না। সেসময় দীপিকা এও বলেন রণবীরের ব্যাগে সব সময় কন্ডোম পাওয়া যেত।

পরবর্তীকালে যে ক্যাটরিনার জন্য দীপিকার রণবীর কাপুর ঠকিয়েছিলেন, সেই সম্পর্কও টেকাতে পারেননি রণবীর। তিনি দীপিকাকে ঠকানোর কথা প্রকাশ্যে স্বীকারও করে নিয়েছিলেন।

সে যাই হোক, রণবীর কাপুর এখন দীপিকার জীবনে ফেলে আসা অতীত। আপাতত 'বাজিরাও' রণবীরের প্রেমে পাগল দীপিকা যেন 'মস্তানি'। থুড়ি, দীপিকা বর্তমানে রণবীর ঘরণীও বটে। গত ১৪ ও ১৫ নভেম্বর দীপিকা ও রণবীর কোঙ্কনিও সিন্ধি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন। ইতিমধ্যে বিয়ের ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি প্রকাশ্যেও এসেছে। যে ছবিতে দীপিকা যেন 'পাগলিনী রাধা'।

ইতিমধ্যেই বিয়ের পর বেঙ্গালুরুতে প্রথম রিসেপশন পার্টির জন্য পৌঁছে গেছেন রণবীর-দীপিকা। বিমানবন্দরে দীপিকার কাঁধে অবশ্য দেখা যায়নি পুরনো RK ট্যাটু। তিনি যে সেটা শেষপর্যন্ত মুছে ফেলেছেন তা স্পষ্ট।

দীপিকা এখন শুধু রণবীর ঘরণী। নব দম্পতি 'দীপবীর'-এর জন্য Zee ২৪ ঘণ্টার তরফে রইল অনেক শুভেচ্ছা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন