শিরোনাম :

সমালোচনায় প্রিয়াঙ্কার বিয়ে অনুষ্ঠান


সোমবার, ৩ ডিসেম্বর ২০১৮, ০৭:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সমালোচনায় প্রিয়াঙ্কার বিয়ে অনুষ্ঠান

বিনোদন: আপনি আচরি ধর্ম অপরে শিখাও- বাংলার প্রবাদটিই প্রিয়াঙ্কা চোপড়াকে মনে করিয়ে দিচ্ছেন নেটিজেনরা। সনাতনী মতে বিবাহের আগেই বিতর্কের মুখে দেশ গার্ল। একইসঙ্গে সমালোচনাও হচ্ছে বিস্তর। শনিবার খৃষ্ট্র ধর্ম অনুসারে নিকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সন্ধেয় উমেদ ভবনে বাজি ফাটিয়ে উদযাপন করেন নব দম্পতি। আর এই নিয়েই শুরু হয়ে গেছে বিতর্ক। কারণ, এই প্রিয়াঙ্কাই দূষণমুক্ত দীপাবলি উদযাপনের পরামর্শ দিয়েছিলেন।

বুধবার খৃষ্ট্র মতে বিয়ে সারেন নিক-প্রিয়াঙ্কা। সন্ধ্যায় উমেদ ভবনের আকাশে ঝলসে ওঠে বাজির আলোয়। একের পর শব্দবাজি আকাশে ছড়ায় রোশনাই। সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পরই প্রিয়াঙ্কার বিরুদ্ধে উঠেছে দ্বিচারিতার অভিযোগ। কারণ, দূষণমুক্ত দীপাবলি উদযাপনের আবেদন করেছিলেন কোয়ান্টিকোর অভিনেত্রী।

ঠিক কী আবেদন করেছিলেন প্রিয়াঙ্কা? নিকের ঘরণী বলেছিলেন,'দীপাবলিতে বাজি ফাটাবেন না। আলো জ্বালিয়ে মিষ্টিমুখ করে দীপাবলি উদযাপন করুন। দূষণমুক্ত দীপাবলি পালন করুন যাতে আমার মতো শ্বাসকষ্টের রোগী ও পশুপাখি সবাই উত্সব উদযাপন করতে পারে'।

প্রিয়াঙ্কাকে তাঁর উপদেশের কথা স্মরণ করিয়ে নেটিজেনদের টিপ্পনি, বলিউড সেলেবরা বাজি ফাটালে অক্সিজেন তৈরি হয়। শ্বাসকষ্টের সমস্যা থাকলেও বাজি ফাটাচ্ছেন। কারও আবার খোঁচা, এবার কি নিক-প্রিয়াঙ্কাকে গ্রেফতার করবে প্রশাসন?

বলে রাখি, চলতি বছরেই বাজি ফাটানো নিয়ে রায় দিয়েছে সুপ্রিম কোর্ট। দীপাবলিতে ৮ থেকে ১০টা ও বড়দিন এবং ক্রিসমাসে রাত ১১.৪৫ থেকে ১২.৩০ পর্যন্ত বাজি ফাটানো যাবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন