শিরোনাম :

ধর্ষণের মামলায় গ্রেপ্তারি এড়াতে অলোকনাথের পলায়ন


বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর ২০১৮, ১২:১১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ধর্ষণের মামলায় গ্রেপ্তারি এড়াতে অলোকনাথের পলায়ন

বিনোদন: পালিয়ে বেড়াচ্ছেন বলিউড অভিনেতা অলোকনাথ। ১৯ বছর আগের একটি ধর্ষণের মামলায় তাঁর নাম উঠে আসার পর থেকেই নাকি বেপাত্তা বলিউডের 'সংস্কারি' অভিনেতা।

'পেপিংমুন ডট কম'-এর খবর অনুযায়ী, ১৯ বছর আগের একটি ধর্ষণের ঘটনায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক মহিলা। সেই সূত্রেই মুম্বাইয়ের ওসিওয়াড়া থানার পুলিশ একাধিকবার অলোকনাথের বাড়িতে যায়। কিন্তু, কোনওবারই বলিউড অভিনেতার দেখা পাওয়া যায়নি। ফলে তাঁর বিরুদ্ধে যে সমন পাঠানো হয়, তা গ্রহণ করতে অস্বীকার করেন অলোকনাথের পরিবারের লোক। সেই কারণেই একাধিকবার অভিনেতার বাড়িতে গিয়েও তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা যায়নি বলে খবর।

অলোকনাথের আইনজীবী এ বিষয়ে বলেন, তাঁর মক্কেল কাজের জন্য বেশ কিছুদিনের জন্য বাইরে রয়েছেন। শিগগিরই তিনি ফিরে আসবেন। যদিও পুলিশর তরফে জানানো হয়েছে, অলোকনাথ যদি শিগগির ফিরে না আসেন, তাহলে তাঁর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। শুধু তাই নয়, প্রয়োজনে তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিসও জারি করা হতে পারে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে থানার তরফে। যদিও অলোকনাথের আইনজীবী বার বার দাবি করেছেন, তাঁর মক্কেল কোথাও পালিয়ে যাননি। কাজের জন্যই বাইরে রয়েছেন তিনি। কাজ শেষ হলেই তিনি ফিরে আসবেন এবং পুলিসের তদন্তে সাহায্য করবেন।

বলিউডে 'মি টু' ঝড় শুরু হওয়ার পর একের পর এক অভিযোগ উঠতে শুরু করে বলিউডের 'সংস্কারি' অভিনেতা অলোকনাথের বিরুদ্ধে। এসবের মাঝেই এক মহিলা অভিযোগ করেন, অলোকনাথ নাকি তাঁকে ধর্ষণ করেছেন। ১৯ বছর আগে সুযোগের সদ্ব্যবহার করে বলিউড অভিনেতা তাঁর উপর শারীরিক অত্যাচার চালিয়েছেন বলে অভিযোগ করেন ওই মহিলা। ওই অভিযোগের পর থেকেই গোটা বলিউড জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন