শিরোনাম :

সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব!


রবিবার, ৬ জানুয়ারি ২০১৯, ১১:৫৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব!

বিনোদন: বলিউড অভিনেতা সালমান খানের সামনেই ক্যাটরিনা কাইফকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি কৌশল। সবেমাত্র ক্যারিয়ার শুরু করেছেন ভিকি। আর এর মাঝেই বলিউড ডিভা ক্যাটরিনাকে বিয়ের স্বপ্নও বাঁধতে শুরু করেছেন মসানের অভিনেতা?

সম্প্রতি এক অ্যাওয়ার্ড শোয়ে প্রকাশ্যেই এই কাণ্ড ঘটিয়েছেন ভিকি। সবেমাত্র মঞ্চ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন ক্যাটরিনা। সেই সময়েই ভিকি তাঁকে বলেন, "আপনি একজন ভিকি কৌশলের মতো কাউকে খুঁজে বিয়ে কেন করছেন না।" প্রথমটা চমকে যান ক্যাটরিনা। ভিকি আবারও বলেন, "না আমি ভাবলাম বিয়ের সিজন। আপনারও ইচ্ছে করছে হয়ত। তাই আপনাকে একবার প্রশ্নটা করেই ফেললাম।"

কী প্রশ্ন ? ক্যাটরিনার প্রশ্নের উত্তরে ভিকি বলেন, "মুঝসে শাদি কারোগি ?" সিলমান অভিনীত গানের লাইন দিয়েই ক্যাটরিনাকে প্রপোজ!

গোটা ঘটনার সময় সালমান খান দেখছিলেন। বিয়ের প্রস্তাব দিতেই সালমান বোন অর্পিতার কাঁধে মুর্ছে পড়লেন। যদিও ক্যাটরিনার উত্তরই নজর কেড়েছে বেশি। ভিকির প্রস্তাবের জবাবে তিনি বলেন, "সাহস নেই এতটাও!"

সালমানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা। সে কথা সকলেরই জানা। কিন্তু, রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার ব্রেকআপের পর সালমান-ক্যাটরিনার নতুন সমীকরণ শুরু হয়েছে কি না ? ক্যাটরিনা এ কথা বলার পর থেকেই তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন