শিরোনাম :

সম্পর্কের টানাপোড়েনেও একসঙ্গে তারা


সোমবার, ২৮ জানুয়ারি ২০১৯, ০১:০৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সম্পর্কের টানাপোড়েনেও একসঙ্গে তারা

বিনোদন: বেশ কিছুদিন ধরেই তাঁদের সম্পর্কের সুতোটা নাকি একটু নড়বড়ে হয়ে গেছে। রণবীর কাপুর নাকি আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খুব একটা 'সিরিয়াস' নন। নিউ ইয়র্ক থেকে ফেরার পর থেকেই আলিয়াকে নাকি বেশি সময়ও দিচ্ছেন না আর কে। আর সেই বিষয়টি নিয়েই বেশ চোটে রয়েছেন 'গলি বয়' অভিনেত্রী। রণবীরের সঙ্গে আলিয়ার মনোমালিন্য এতটাই বেড়েছে যে পেজ থ্রি-র খবরে তা উঠে আসতে শুরু করেছে। যদিও বলিউডের সেলেব জুটি এ বিষয়ে মুখে টু শব্দও করেননি। কিন্তু, তাঁদের সম্পর্কের টানাপোড়েনের বিষয়টি সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতে শুরু করেছে ইতিমধ্যেই।

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে যতই দ্বন্দ শুরু হোক না কেন, রবিবার একটি অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। যেখানে রণবীরের সঙ্গে আলিয়া হাসিমুখে হাজির না হলেও, তাঁদের একসঙ্গেই দেখা যায়। দু'জনের সম্পর্কের মধ্যে টানাপোড়েন চললেও, ক্যামেরার সামনে তাঁদের একসঙ্গে পোজ দিতে দেখা যায়। ওই অনুষ্ঠানে রণবীরের পরনে নীল রঙের শুট থাকলেও, আলিয়া পরেছিলেন সবুজ রঙের আনারকলি।

শোনা যাচ্ছিল, চলতি বছরের জুন মাসে নাকি রণবীর কাপুরের সঙ্গে আংটি বদলের পালা সেরে ফেলবেন আলিয়া ভাট। মন্ত্র উচ্চারণ করে কবে বিয়ের পিঁড়িতে বসবেন, সে বিষয়ে কিছু জানা না গেলেও, সেলেব জুটির বাগদান পর্ব নিয়ে বেশ জল্পনা শুরু হয়ে যায়। কিন্তু, তার মাঝেই দু'জনের সম্পর্কের টানাপোড়েন নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে বি টাউনে। আর কিছুদিনের মধ্যেই 'ব্রহ্মাস্ত্র'-এর প্রমোশন একসঙ্গে শুরু করবেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিচালক আয়ান মুখোপাদ্যায়ের এই সিনেমায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চনও। রয়েছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়ও।

'ব্রহ্মাস্ত্র'-এর সেট থেকেই নাকি আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ান রণবীর কাপুর। আর সেই কারণেই 'ব্রহ্মাস্ত্র'-এর সেটে বার বার ছুটে যান রণবীরের মা নিতু কাপুর। আলিয়াকে সঙ্গে নিয়ে ডিনারও করতে দেখা যায় ঋষি কাপুরের স্ত্রীকে। সম্প্রতি নিউ ইয়র্কে গিয়ে ঋষি কাপুর, নিতু কাপুর, রিদ্ধিমা কাপুরের সঙ্গে সময় কাটান আলিয়া। এরপর রণবীরের সঙ্গে মুম্বাইতে ফিরেও আসতে দেখা যায় তাঁকে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন