শিরোনাম :

নয়নজুড়ে আছেন


শুক্রবার, ৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

নয়নজুড়ে আছেন

ঢাকা: বাংলাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লার বিশাল ভক্ত গুলজার। ভারতের প্রখ্যাত কবি, গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গুলজার এক ভিডিওবার্তায় এ কথা জানিয়েছেন। বৃহস্পতিবার গভীর রাতে রুনা লায়লার পোস্ট করা একটি ভিডিওবার্তা থেকে এ তথ্য জানা গেছে।

বাংলাদেশের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লার সঙ্গে ভারতের প্রখ্যাত এই মানুষটির দারুণ সম্পর্ক রয়েছে। পারিবারিক এমনকি বন্ধুত্বপূর্ণ। ভারতে রুনা লায়লা বেড়াতে গেলে যেমন তাঁর সঙ্গে দেখা করেন, তেমনি গুলজার যদি বাংলাদেশে আসেন, তাহলে রুনা লায়লার সঙ্গে দেখা হবেই।

২০১৬ সালের মার্চ মাসে গুলজার যখন ঢাকায় আসেন, তখন রুনা লায়লাকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ওপর নিজের লেখা বই উপহার দেন গুলজার। ভারতীয় এই গুণীর কাছ থেকে বই উপহার পেয়ে ভীষণ আনন্দিত হয়েছিলেন রুনা লায়লা।

বৃহস্পতিবার রাতে রুনা লায়লার পোস্ট করা ভিডিওবার্তায় বাংলাদেশি কিংবদন্তি প্রসঙ্গে গুলজার বলেন, ‘আপনার আর আমার বয়সের যতটুকু পার্থক্য, তাতে এটা অনুভব যায় যে, যৌবনে আমি যখন আপনার গান শুনতাম, আর তখন আপনি ছোট ছিলেন। এখন যখন আমার বয়স হয়েছে, তখনো দেখি আপনি সেই যৌবনে আটকে আছেন। আপনার কণ্ঠ যেন দিন দিন আরও রূপ-যৌবন লাভ করছে। আপনার অসাধারণ কণ্ঠ সেই সময় থেকে আমার সঙ্গী। আপনাকে যখন শুরুতে শুনতাম, দারুণ লাগত। আপনি যখন মাথা দুলিয়ে গাইতেন, খুব সুন্দর দেখাত। সে সময়কার মুহূর্তগুলো আজও আমার মনে আছে। তখন থেকে আজ পর্যন্ত আপনি আমার হৃদয়ের সিংহাসনে আছেন, স্মৃতিতে আছেন, নয়নজুড়ে আছেন। আমি আপনার অনেক বড় একজন ভক্ত, আপনার শুভাকাঙ্ক্ষীও।’

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন