শিরোনাম :

প্রকাশ হল মিথিলার প্রেমের খবর


রবিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রকাশ হল মিথিলার প্রেমের খবর

বিনোদন: ভালোবেসে সংসার বেঁধেছিলোন ছোট পর্দার দর্শকপ্রিয় মুখ মিথিলা। একটি ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। কিন্তু কিন্তু কোন এক কারণে সেই সংসার ভেঙ্গে গেছে এই মডেল অভিনেত্রীর। এরপর কিছুদিন মিডিয়াতে অনেকটা অনিয়মিত ছিলেন মিথিলা। তবে খুব তারাতারিই নেই ধকল কাটিয়ে নিয়মিত হয়েছেন তিনি। জরিয়েছেন ভালোবাসার বন্ধনে। আজ প্রকাশ হয়েছে মিথিলার প্রেমের খবর।

তবে তা বাস্তবে না, ফরহাদ আহমেদ পরিচালিত ওয়েবফিল্ম ‘অবশেষে ভালোবেসে’তে দেখা যাবে তার নতুন প্রেমের ঘটনা। এতে মিথিলার প্রেমিকের চরিত্রে দেখা যাবে রাহাত রহমানকে। এছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম, শাবনাজ সাদিয়া ইমি আর বিশেষ এক চরিত্রে সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদ।

ওয়েবফিল্মেও গল্পে দেখা যাবে, ‘ইরা ভালোবাসে অর্ককে, কিন্তু ঠিক নিশ্চিত নয় অর্কের জন্য সব ছেড়ে ছুড়ে বাকি জীবনটা শুধু অর্ককে নিয়েই কাটাতে পারবে কী না। এ নিয়ে তিনবার ইরা, অর্কের সঙ্গে পালানোর পরিকল্পনা করেছে। কিন্তু দু’বার ফিরিয়ে দিয়েছে, একবারতো ব্যাগ গুছিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেও শেষ পর্যন্ত আর অর্কের সঙ্গে যাওয়া হয়নি। কিন্তু আজ! আজতো ইরার বিয়ে, আজ যদি ইরা না আসে তবে তো আর কোন দিনই আসতে পারবে না। এই দ্বিধা নিয়ে অর্ক রওনা হয়, ইরাকে নিতে। কিন্তু শেষ পর্যন্ত কী অর্ক ইরাকে নিয়ে পালাতে পারবে তা জানা জাবে আজ। কারণ আজ মুক্তি পাচ্ছে বায়োস্কোপ অরিজিন্যাল ওয়েবফিল্ম ‘অবশেষে ভালোবেসে’। এতে ইরার ভ‚মিকায় অভিনয় করেছেন মিথিলা, আর অর্কের চরিত্রে রাহাত রহমান।

এর দৃশ্যধারণ হয়েছে ঢাকা ও মানিকগঞ্চের বেশ কয়েকটি স্থানে। পাশাপাশি ছবিটির জন্য একটি মৌলিক গানও তৈরী হয়েছে। গানটির সুর করেছেন কলকাতার ইন্দ্রদীপ দাশগুপ্ত, কথ লিখেছেন প্রসেনজিত মুখার্জী আর গেয়েছেন সিঁথী সাহা।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন