শিরোনাম :

মুক্তি পেলো তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’


শনিবার, ৯ মার্চ ২০১৯, ০১:০৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মুক্তি পেলো তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

বিনোদন: মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিটি গতকাল মুক্তি পেয়েছে। এ ছবিতে জুটি বেধে অভিনয় করেছেন তাহসান খান এবং অপর বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর এ ছবির মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হয় তাহসানের। 

এদিকে, ছবিটির প্রথম শো দর্শকদের সঙ্গে বসেই দেখেছেন তাহসান এবং শ্রাবন্তী। আর তাই প্রিয় তারকাকে এক নজর দেখার জন্য আগ্রহের কোন কমতি ছিলো।

নিজের প্রথম ছবি ‘যদি একদিন’ নিয়ে তাহসান বেশ উচ্ছ্বসিত। একইভাবে তার ভক্তদের মধ্যেও আগ্রহের কোনো কমতি নেই। শো- শেষ হওয়ার আগেই সিনেপ্লেক্সের গেটের সামনে ভিড় জমায় তাদের ভক্তরা।

ছবিটি নিয়ে নিজের অনুভূতির কথা বলতে গিয়ে তাহসান বললেন, এই অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়। আমার দর্শকদের কাছে যে ভালোবাসাটা পেয়েছি আর কিছু চাওয়ার নেই। সবাইকে বলবো যদি একদিন সিনেমা হলে গিয়ে দেখার জন্য।

এছাড়া, ছবিটির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ‘যদি একদিন’ ছবির প্রচারণায় অংশ নিতে শুক্রবার ঢাকায় আসেন। প্রথম শো দর্শকদের সঙ্গে বসেই দেখছেন।

এর আগে, ছবিটি মুক্তির আগে প্রচারণায় কোন কমতি রাখেননি পরিচালক। প্রথম ছবিতে অভিনব সব কৌশল করেছন নায়ক তাহসানও। তবে ভিসা জটিলতার কারণে মুক্তির আগে প্রচারণায় অংশ নিতে পারছিলেন না শ্রাবন্তী। অবশেষে জটিলতা কাটিয়ে শুক্রবার বাংলাদেশে এসেছেন তিনি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন