শিরোনাম :

প্রিয়াঙ্কার 'বিবাহ অভিযান'


মঙ্গলবার, ১২ মার্চ ২০১৯, ০৪:৩৫ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

প্রিয়াঙ্কার 'বিবাহ অভিযান'

কলকতার যে’কজন প্রথম সারির নায়িকা রয়েছে তাদের মধ্যে বেশ আলোচিত প্রিয়াঙ্কা সরকার। রাজ চক্রবর্তী পরিচালিত 'চিরদিনই তুমি যে আমার' ছবির মাধ্যেমে বড় পর্দায় অভিষেক হয় তার। প্রথম ছবিতেই নিজের জাত চিনিয়েছেন তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ছবিটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেন রাহুল ব্যানার্জী। এ জুটি একসঙ্গে এক ডজনেরও বেশি ছবিতে অভিনয় করেছেন। 

দর্শকরাও বেশ সহজেই গ্রহণ করেছিলেন এ জুটিকে। পর্দার বাহিরে বাস্তবেও ভালোবেসে ঘর বেঁধেছিলেন এ দুই তারকা। কিন্তু তাদের সংসার বেশি দিন স্থায়ী হয়নি। গেলো বছর তাদের বিচ্ছেদ হয়। এরপর থেকেই আলাদা থাকছেন। এরপর তাদের কেউই নতুন করে সংসার পাতেননি।

এবার শোনা যাচ্ছে আবারো নাকি প্রিয়াঙ্কা বিবাহের জন্য অভিযানে নামছেন। তবে বিয়ে করছেন না। পাঠক এ অভিনেত্রী এবার অভিনয় করবেন বিরসা দাসগুপ্ত পরিচালিত 'বিবাহ অভিযান' ছবিতে। এই সিনেমার অনির্বাণ ভট্টাচার্য্যের বিপরীতে অভিনয় করবেন তিনি।

প্রিয়াঙ্কা সরকার বলেন, 'ক্রিসক্রস' সিনেমার পর আবারো বিরসাদার সঙ্গে কাজ করছি। আর বিরসাদার সঙ্গে কাজ করাই মানে প্রচুর মজা। মূলত রোম্যান্টিক কমেডি ছবি 'বিবাহ অভিযান'। তিন যুগলকে ঘিরেই এই সিনেমার গল্প। শেষপর্যন্ত ভালোবাসা যাদের এক করে।

এ ছবিতে আরো রয়েছেন মিমি চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, রুদ্রনীল এবং সোহিনী সরকার। এতে রুদ্রনীল অভিনীত চরিত্রের নাম রজত। যে নিজের খাটো উচ্চতা নিয়ে হীনমন্যতায় ভোগে। অন্যদিকে বউ মায়া (সোহিনী) সারাদিন সিরিয়াল নিয়েই ব্যস্ত। অন্যদিকে রাই (মিমি) সারাদিন ব্যস্ত থাকে সোশ্যাল মিডিয়ায়। সেখান থেকেই প্রেমে পড়ে অনুপমের। মাস ছয় ডেটিং চালানোর পর তাদের বিয়ে হয়। অনুপম আবার ভবানীপুরের টিপিক্যাল ভালো ছেলে।

এদিকে প্রিয়াঙ্কা কলকাতার বেশ কিছু ছবিসহ বাংলাদেশের 'হৃদয় জুরে' ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। রফিক সিকদার পরিচালিত এ ছবিতে তার বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন নিরব। বর্তমানে ছবিটির কাজ শেষ পর্যায়ে। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরেই মুক্তি পাবে ছবিটি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন