শিরোনাম :

‘সেভ লাইভে’ পপি


শনিবার, ১৬ মার্চ ২০১৯, ১০:০৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘সেভ লাইভে’ পপি

বিনোদন: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভিন পপি বর্তমানে চট্টগ্রামে অবস্থান করছেন। এর আগে আরএফএল-এর পণ্য প্রচারণার কাজে বেশ কয়েকটি জেলা শহরে গিয়েছেন। বর্তমানে চট্টগ্রামে একটি জীবন বীমা কোম্পানীর টিভিসির শুটিংয়ে মডেল হিসেবে অংশ নিচ্ছেন। সেখান থেকে গতকাল তিনি মুঠোফোনে বলেন, চট্রগ্রাম এসেছি সকালের ফ্লাইটে। এখানে একটি জীবন বীমা কোম্পানীর বিজ্ঞাপনে কাজ করছি। এরপর ঢাকায় ফিরে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করব। তবে ওয়েব সিরিজটি কে পরিচালনা করছেন এখনই তা জানাতে চাই না। এটা চমক হিসেবেই থাক।

শুটিং শুরু করে এর খবর জানাতে চাই।

এর আগে পপি অনন্য মামুনের পরিচালনায় ‘ইন্দুবালা’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সিনেস্পট-এর অ্যাপে এর প্রচার শুরু হয়েছে। সেই কাজের অভিজ্ঞতা কেমন ছিল জানতে চাইলে পপি বলেন, ওই ওয়েব সিরিজটিতে কাজ করে বেশ ভালো লেগেছে। এর নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। ওয়েব সিরিজটি আন্তর্জাতিক মানের। সারা বিশ্বে দর্শকরা একযোগে এটি দেখছেন। বেশ সাড়াও পাচ্ছি আমি। সিনেমার মতোই বাজেট ছিল এই ওয়েব সিরিজের। এতে গানও রয়েছে। আর কোনো নতুন ওয়েব সিরিজের কাজের খবর জানতে চাইলে পপি বলেন, নতুন ওয়েব সিরিজে কাজ তখনই করবো যখন সেটার বাজেট, গল্প ও চরিত্র আমার মনের মতো হবে। আমি বুঝেশুনেই কাজগুলো করতে চাই।

দর্শকদের ঠকাতে চাই না। কারণ দর্শকরা বোকা নয়। আর ওয়েব সিরিজে আমি এখন পর্যন্ত খারাপ কিছু তো দেখছি না। ভালো ভালো গল্প নিয়েই এগুলো হচ্ছে। তাই ফিল্ম আর নাটকের পাশাপাশি এ মাধ্যমটিতে কাজ করার আগ্রহ বাড়ছে। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় পপির। এ পর্যন্ত অসংখ্য সিনেমায় অভিনয় করে সুনাম অর্জন করেছেন তিনি। ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ ও ‘গঙ্গাযাত্রা’ সিনেমাতে অভিনয় করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, কাজী আমিনুল ইসলামের ‘সেভ লাইফ’, আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কাজ করছেন পপি। এরমধ্যে ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং শেষ করেছেন তিনি।

পপি বলেন, এ ছবিতে দর্শকরা আমাকে অ্যাকশন চরিত্রে দেখতে পাবেন। সেই সঙ্গে কাহিনীতে পারিবারিক গল্পও রয়েছে। সবশেষ এ ছবির গানের শুটিং শেষ করলাম। শিগগিরই ডাবিং শুরু হবে। ছবিটিতে আমার বিপরীতে দেখা যাবে আমিন খানকে। ছবির শুটিং বেশ ভালোভাবেই শেষ হয়েছে। ছবিতে আমি একজন পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে অভিনয় করেছি। দীর্ঘদিন পর আমিন ভাইয়ের সঙ্গে কাজ করেছি। এর আগেও তার সঙ্গে একাধিক কাজ করেছি। মাঝখানে কোনো কাজ হয়নি আমাদের।

অনেকদিন পর একসঙ্গে কাজ করেছি বলে আলাদা ভালোলাগা অনুভব করছি। এদিকে ‘সেভ লাইফ’, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির কিছু অংশের কাজ হয়েছে। সামনেই এ ছবিগুলোর বাকি কাজ শুরু হবে। প্রসঙ্গত, সবশেষ পপি অভিনীত এবং জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় ‘সোনাবন্ধু’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন ডি এ তায়েব। পপির কাছে জানতে চাওয়া নতুন বছরে কি কি ছবি সামনে মুক্তি পাবে? উত্তরে তিনি বলেন, এ বছর ওয়েব সিরিজ, টিভিসিসহ বেশকিছু ভালো সিনেমায় কাজ করছি। নতুন বছরে বেশ কয়েকটি ছবি আমার মুক্তি পাবে। এছাড়া কয়েকদিন পর ‘সেভ লাইভ’ নামে ছবির বাকি শুটিং শুরু করবো। আর নতুন বেশকিছু ছবি নিয়ে কথা চলছে। সবমিলে বছরটি আমার ভালো কাটবে বলে আশা করছি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন