শিরোনাম :

বলিউডে রুনা লায়লার গান দিয়ে ছবির নাম


শুক্রবার, ৫ এপ্রিল ২০১৯, ০২:২০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বলিউডে রুনা লায়লার গান দিয়ে ছবির নাম

বিনোদন: উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লার ‘সুপার রুনা’ অ্যালবামটি ইএমআই প্রকাশ পায় ১৯৮২ সালে। এই অ্যালবামে বলিউডের বরেণ্য সুরকার সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা ১০টি গান গেয়েছিলেন তিনি। এই অ্যালবামের অন্যতম জনপ্রিয় গান ‘দে দে পেয়ার দে’। গানটির গীতিকার অঞ্জন। 

বাপ্পি লাহিড়ী পরে গানটি পরিচালক প্রকাশ মেহরার ‘শারাবি’ ছবিতে ব্যবহার করেন। গানটিতে কণ্ঠ দেন দুজন, পুরুষ কণ্ঠে কিশোর কুমার আর নারী কণ্ঠে আশা ভোঁসলে। গানটির সঙ্গে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও জয়াপ্রদা। এবার রুনা লায়লার এই গানটির প্রথম লাইন নিয়ে একটি ছবি তৈরি হয়েছে। নাম ‘দে দে পেয়ার দে’। পরিচালনা করেছেন আকিব আলী। এতে অভিনয় করেছেন অজয় দেবগন, টাবু ও রকুল প্রীত সিং।

গেল ২ এপ্রিল ৫০ বছরে পা রাখেন অজয় দেবগন। তার জন্মদিন উপলক্ষে সোমবার ইউটিউবে টি-সিরিজের চ্যানেলে ‘দে দে পেয়ার দে’ ছবির ট্রেলার প্রকাশ করা হয়েছে।

এদিকে, দীর্ঘদিন পর আবারো গেল ভালোবাসা দিবসের দিন বিকেলে রাজধানীর নিকেতনে চিরকুটের স্টুডিওতে রুনা লায়লা নতুন একটি গানে কণ্ঠ দেন। । গানটির শিরোনাম ‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’। এ গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার কবির বকুল আর মিউজিক আয়োজন করেন রাজা কাশেফ।শিগগিরই এ গানটি প্রকাশিত হবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হবে।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন