শিরোনাম :

ছেলের গায়ে হলুদে নাচলো রুবেল


বুধবার, ১০ এপ্রিল ২০১৯, ১০:৫৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ছেলের গায়ে হলুদে নাচলো রুবেল

ঢাকা: নিলয় পারভেজ একমাত্র ছেলে মাসুম পারভেজ রুবেল ও সুলতানা পারভেজ নিলা সবাইকে এক মঞ্চে নেচে গেয়ে হৈহুল্লার করে নাচতে দেখা গেল ঢাকার লেডিস ক্লাবে। কারন আজকে পারভেজ পরিবারের ছোট ছেলে এক সময় কার ডাকসাইটে অভিনেতা মাসুম পারভেজ রুবেল এর ছেলের গায়ে হলুদ বলে কথা, দেখা গেল সে সময়কার অনেক তারকা কে দেখা গেল অনেক রথী মহারথীকে।

এদের মধ্য ওরা এগারজন খ্যাত মাসুদ পারভেজ সোহেল রানা, জনপ্রিয় কনঠ শিল্পী এস আই টুটুল সহ অনেকেই। আন্তরিকতা অভাব ছিলনা মোটেও।

লড়াকু খ্যত নায়ক রুবেল এর হাজার মানুষের মনোরঞ্জন করতে কার্পন করেননি একটুও, সবাইকে হাসি মূখে অভ্যার্থনা হতে শুরু করে খাবার তদারকি আবার স্টেজ এর অনুসটান পরিচলনা সহ নিজে পারফর্ম সব কিছুই ছিল তার আগত অতিথিদের আনন্দ দেওয়ার উদ্দেশ্যে।

সবশেষে বিদায়ী কথা ছিল মাসুম পারভেজ রুবেল এর আয়োজনে সবটুকুই ছিল আপনাদের আনন্দ দেওয়ার জন্য বেশী ভালো না লাগলে ও খুব যে খারপ লাগেনি তা বলতে পারি, অকর্মা রুবেল তার পর সবার সাথে বিদায় নেন ১২ বাজার ২০ মিনিট পূর্বে। এত তারাতারি ঢাকার সাধারন পরিবারের গায়ে হলুদের অনুসটান ও শেষ হয়না কিন্তুু এত বড় এক সেলেব্রিটির একমাত্র ছেলের গায়ে হলুদের অনসটান শেষ হওয়াটা আমাদের শিক্ষা দেয় রাত্রি জেগে হইহুল্লুর করে রাত্রি উদযাপন করাই গায়ে হলুদের অনুসটান না বরং মার্জিত ভাবে শালিনতার মাধ্যেমে ও রাত্র ১২ আগে অনেক বেশী উপভোগ্য সময় পার করা যায়

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন