শিরোনাম :

সালমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের সাংবাদিকের


শনিবার, ২৭ এপ্রিল ২০১৯, ১২:৪১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সালমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের সাংবাদিকের

বিনোদন,২৭ এপ্রিল(বাংলাপ্রেস): ফের পুলিশি বিপাকে সালমান খান। এবার সালমানের উপর বেজায় চটলেন এক ভক্ত। শুধু তাই নয়, খেপে গিয়ে সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন জনৈক ব্যক্তি। থানা-পুলিশে জড়িয়ে ভাইজান এমনিতেই সবসময়েই বিতর্কে থাকেন। তবে, এবার যা ঘটল, সেটা বোধহয় কেউ ভাবতেও পারেননি। প্রিয় অভিনেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার উদাহরণ বোধহয় এ যাবৎকাল কেউ শোনেননি বা দেখেনওনি। সালমানের বিরুদ্ধে মুম্বাইয়ের ডিএন নগর থানায় অভিযোগ দায়ের করেন সেই ব্যক্তি। পেশায় সাংবাদিক তিনি।

ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকার খবরে বলা হয়, ‘দাবাং থ্রি’-এর কাজে সালমান আপাতত ব্যস্ত। আর সেই কাজের ফাঁকেই মুম্বাইয়ের রাস্তায় প্রকাশ্যে সাইকেল নিয়ে ঘুরছিলেন অভিনেতা। সালমান যে সাইকেল চালাতে ভালবাসেন, তা ভক্তকুলে সবারই জানা। তবে, কাজের ব্যস্ততার মাঝে সেভাবে আর সাইকেল নিয়ে বেড়ানো হয় না তার। তবে, এদিন সুযোগ পেয়ে মনের ইচ্ছেয় সাইক্লিং করছিলেন মুম্বাইয়ের রাস্তায়। ব্যান্ডস্ট্যান্ডের বাড়ি থেকে বেরিয়ে জুহু হয়ে ফিরে এলেন একই রাস্তা ধরে। আর ভাইজানকে এভাবে রাস্তায় প্রকাশ্যে সাইকেল চালাতে দেখে ভক্তরা দু’-একটা ছবি তোলার সুযোগ যে তাঁরা হাতাছাড়া করবেন না, তা বলাই বাহুল্য। আর ভাইজানের সেই ছবি তুলতে গিয়েই ঘটে বিপত্তি। ঠিক কী ঘটেছিল সেদিন?

বুধবার সকালে সালমান যখন মুম্বাইয়ের লিঙ্কিং রোডে প্রকাশ্যে সাইকেল চালাচ্ছিলেন, তখন অশোক শ্যামল পাণ্ডে নামের ওই সাংবাদিক গোপনেই কিছু ছবি তুলছিলেন অভিনেতার। তখন অভিনেতা তার মোবাইল ছিনিয়ে নেন হাত থেকে। কিছু গালিগালাজও করেন। আর সেই অভিযোগের ভিত্তিতেই ভাইজানের বিরুদ্ধে ডিএন নগর থানায় অভিযোগ দায়ের করেন ওই শ্যামল পাণ্ডে।

সালমানের দেহরক্ষীও পালটা এক অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিকের বিরুদ্ধে। শ্যামল পাণ্ডে নামে ওই সাংবাদিক বিনা অনুমতিতেই একের পর এক সালমানের ছবি তুলছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে পালটা অভিযোগ দায়ের হয় ওই সাংবাদিকের নামে। বিষয়টি আপাতত বিচারাধীন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন