শিরোনাম :

একযুগ পরে দেখা দুই ভাইয়ের


বুধবার, ১ মে ২০১৯, ০৬:২৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

একযুগ পরে দেখা দুই ভাইয়ের

বিনোদন,০১ মে(বাংলাপ্রেস):এক ভাই চেনা রাস্তা ছেড়েছেন বহুকাল আগে। সাধারণের সীমানা ছাড়িয়ে তিনি এখন সুপারস্টার। আর এক ভাই রয়ে গিয়েছেন চেনা রাস্তা আঁকড়ে। দুই ভাইয়ের একযুগ পরে দেখা। দেখা বাবার মৃত্যুর পর।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ঠিক এভাবেই ‘জ্যেষ্ঠপুত্র’-কে ফ্রেমবন্দি করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। দুই ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋত্বিক চক্রবর্তী। ইতিমধ্যেই এই ছবিকে ভালবেসে ফেলেছেন দর্শক।

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, ভারতের নন্দন, প্রিয়া, আইনক্স-সমেত বিভিন্ন সিনেমা হলে গত উইকেন্ডে হাউজ ফুল ছিল এই ছবি। বক্স অফিস রেজাল্টও ভাল।

‘জ্যেষ্ঠপুত্র’ মুক্তির আগে কৌশিক জানিয়েছিলেন, গত বছর ২৭ এপ্রিল মুক্তি পেয়েছিল তার ‘দৃষ্টিকোণ’। ওই একই দিনে মুক্তি পেয়েছিল ‘অ্যাভেঞ্জার্স’। চলতি বছরেও ২৬ এপ্রিল ‘জ্যেষ্ঠপুত্র’ মুক্তির দিনেই মুক্তি পেয়েছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ফলে ওয়ার্ল্ড সিনেমার সঙ্গে সমানতালে পারফর্ম করতে হয় তাকে। সেই পারফরমেন্সে সব সময়ই দর্শক তার পাশে থাকেন। ‘জ্যেষ্ঠপুত্র’ও ব্যতিক্রম নয়।

প্রসেনজিৎ, ঋত্বিকের পাশাপাশি এই ছবিতে সুদীপ্তা চক্রবর্তীর অভিনয়ের প্রশংসা করছেন দর্শকদের একটা বড় অংশ। এ ছবি যেন অভিনেতাদেরই খোলা মাঠ— একবাক্যে এ কথাও মেনে নিচ্ছেন টালিপাড়ার কলাকুশলীরা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন