শিরোনাম :

রণবীরকে দেখলেই লজ্জা পেয়ে যায় ঐশ্বর্য কন্যা, কিন্তু কেন?


শনিবার, ৪ মে ২০১৯, ০৯:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রণবীরকে দেখলেই লজ্জা পেয়ে যায় ঐশ্বর্য কন্যা, কিন্তু কেন?

বিনোদন, ০৪ মে(বাংলঅপ্রেস): ঐশ্বর্য রাই বচ্চন কন্যা আরাধ্যা বচ্চন যে বেশ লাজুক, তা বেশ বোঝা যায়। বিভিন্ন অনুষ্ঠানে লাজুক লাজুক মুখে মায়ের সঙ্গে হাজির হতে দেখা যায় আরাধ্যাকে। তবে আরাধ্যা নাকি রণবীর কাপুরকে দেখলেই সবথেকে বেশি লজ্জা পায়। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন রাই। কিন্তু কেন?

সাক্ষৎকারে রাই বলেন, আসলে কোনও এক অনুষ্ঠানে রণবীর কাপুরকে আরাধ্যা অভিষেক বচ্চন ভেবে পিছন থেকে জড়িয়ে ধরেছিল। কারণ, ওইদিন রণবীর নাকি অবিকল অভিষেক বচ্চনের মতোই জ্যাকেট ও টুপি পরেছিলেন। ঐশ্বর্য জানান, আরাধ্যার কাণ্ড দেখে সেখানে উপস্থিত 'হিরু আন্টি' (করণ জোহরের মা) রণবীরকে বলেন, 'রণবীর তুমি সত্যিই আকর্ষণীয়'। তবে আমি জানি, আসলে ঠিক কী ঘটেছিল। পরে আমি আরাধ্যাকে জিজ্ঞাসা করি যে ও রণবীরকে বাবা অভিষেক ভেবে ভুল করেছিল কিনা? ও উত্তরে জানায় 'হ্যাঁ'। তারপর থেকেই ও রণবীরকে দেখলেই লজ্জা পেয়ে যায়। এমনকি এই ঘটনা নিয়ে অভিষেকও রণবীরের সঙ্গে মজা করে।

ঐশ্বর্য বলেছিলেন, এর পর থেকে শ্যুটিংয়ের সময় আমিও বিষয়টি নিয়ে রণবীরের সঙ্গে মজা করছিলাম। এরপর সেটে আমিই আরাধ্যাকে রণবীরকে 'রণবীর আঙ্কেল' বলতে বলি। তখন রণবীর আরাধ্যাকে বলে ওকে RK বলে ডাকতে। প্রসঙ্গত রণবীরের সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল ছবিতে অভিনয় করেন ঐশ্বর্য।

শেষবার ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা গিয়েছিল 'ফান্নে খান' ছবিতে। তবে এরপরে তাঁকে কোন ছবিতে দেখা যাবে তা অবশ্য এখনও স্পষ্ট নয়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন