শিরোনাম :

বিশ্বকাপের মাঠ থেকে পিয়া


শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৪:৪২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

বিশ্বকাপের মাঠ থেকে পিয়া

বিনোদন:শোবিজ জগতের পাশাপাশি ক্রিকেট মাঠে জনপ্রিয়তা পেয়েছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। ক্রিকেট বিষয়ক অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে বাংলাদেশ ক্রিকেটে খুব দ্রুতই জায়গা করে নিয়েছেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম ও ষষ্ঠ আসরে গাজী টিভির সঙ্গে সংযুক্ত হন তিনি। সে হিসেবে ঘরের মাঠে উপস্থাপনায় বেশ পরিচিত মুখ পিয়া। এবার আন্তর্জাতিক পর্যায়ে পা রাখতে চলেছেন তিনি। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপের মাঠে থেকে উপস্থাপনা করতে দেখা যাবে তাকে।

বিশ্বকাপে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির সৌজন্যে ইংল্যান্ড থেকে উপস্থাপনার দায়িত্ব পেয়েছেন জান্নাতুল পিয়া। সে বিষয়ে বৃহস্পতিবার একটি চুক্তিও স্বাক্ষরিত হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন পিয়া নিজেই।

বিশ্বকাপের মতো মেগা ইভেন্টে মাঠ থেকে উপস্থাপনার দায়িত্ব পেয়ে বেশ উচ্ছ্বসিত পিয়া জান্নাতুল। চুক্তি স্বাক্ষরের পর উচ্ছ্বাস নিয়ে তিনি বলেন, এখন সব ব্যস্ততা ক্রিকেট বিশ্বকাপের উপস্থাপনা নিয়ে। দুইদিন (একদিন) পর ফ্লাইট। অনেক বড় সফর। প্রস্তুতি নিচ্ছি। অনেক উচ্ছ্বসিত আমি। আমি সবসময় নতুন কিছু করতে আর চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সেদিক দিয়ে এটা চ্যালেঞ্জিং আর একই সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ের একটি কাজ। বিশ্বকাপের মাঠ থেকে বাংলাদেশের জন্য গাজী টিভিতে উপস্থাপনা করতে যাচ্ছি। গাজী টিভি’র মাধ্যমে বায়োস্কোপেও বিশ্বকাপ দেখা যাবে। সব মিলিয়ে আমি সুপার এক্সাইটেড।

উপস্থাপনার সময় বিগত দিনগুলোতে সমর্থকদের কাছে বেশ কয়েকবার সমালোচনার স্বীকার হয়েছিলেন পিয়া। সেসব নিয়ে এখন অবশ্য আর মাথা ঘামাতে চাচ্ছেন না পিয়া। নিন্দুকদের উদ্দেশে পিয়া বলেন, আমি আগেই বলেছিলাম, আপনারা সমালোচনা করতে থাকবেন আর আমি একদিন ক্রিকেটে আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপনা করবো। সেটাই হয়ে গেল। তবে তা এতো তাড়াতাড়ি হবে ভাবিনি।

পিয়া র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি ছোটপর্দা ও বড়পর্দায় অভিনয় করেছেন। আর মডেল হিসেবে জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩-এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদেও স্থান পেয়েছে পিয়ার ছবি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন