শিরোনাম :

'তবুও গাইলাম'


বৃহস্পতিবার, ৪ জুলাই ২০১৯, ০৯:৩৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

'তবুও গাইলাম'

বিনোদন: সোহানা সাবা অভিনীত ‘আব্বাস’ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে শুক্রবার। এতে সাবা জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। ছবিটি নির্মাণ করেছেন সাঈফ চন্দন। সম্প্রতি ছবিটির ট্রেইলার প্রকাশ হয়। ছবি মুক্তির আগে এটি দর্শকের কাছে দারুণ প্রশংসিত হয়েছে। ছবিটি নিয়ে সোহানা সাবাও বেশ উচ্ছ্বসিত। এই ছবির মধ্য দিয়ে সাবার বানিজ্যিক ছবিতে অভিষেক হচ্ছে। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথমবারের মতো এমন ধারার চলচ্চিত্রে অভিনয় করেছি।

এটি একটি মৌলিক গল্পের ছবি। ছবিটির ট্র্্্্্েইলার সবার কাছে প্রশংসিত হয়েছে। আমি আশা করছি ছবিটিও সবার ভালো লাগবে। দর্শক আমার ও নিরবের রসায়নে বেশ নতুনত্ব পাবেন। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে একটি গানে কন্ঠ দিয়েছেন সোহানা সাবা। গানটির শিরোনাম ‘আমার কি কেউ আছে’। এটি লিখেছেন মাহমুদ মানজুর। সুর ও সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। এই গানে শিল্পী ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন সাবা। বিষয়টি নিয়ে তার ভাষ্য, গান গাওয়া আমার কাজ নয়। তবুও সাহস নিয়ে গাইলাম। সত্যি বলতে গানটি নিয়ে আমি খুব আশাবাদী।

প্রথমবারের মতো গান করেছি। এছাড়া নিজের গানে পর্দায় দর্শক আমাকেই ঠোঁট মেলাতে দেখবেন। গানটির ভয়েস এক বছর আগে দিয়েছি। এদিকে খুব শিগগির ‘মধুর ক্যান্টিন’ নামে আরও একটি চলচ্চিত্রের শুটিং শুরু করবেন এই অভিনেত্রী। ১৯৫৫ থেকে শুরু করে ১৯৭১ সালের উল্লেখযোগ্য কিছু ঘটনা নিয়েই এই চলচ্চিত্রটি নির্মাণ করা হচ্ছে। সেই সময়ের একটি চরিত্রে দেখা যাবে সাবাকে। এটি নির্মাণ করছেন সাঈদুর রহমান সাঈদ। অন্যদিকে ওপার বাংলায়ও এই অভিনেত্রী কাজ করছেন। সেখানে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘এপার ওপার’ নামের একটি চলচ্চিত্র। যার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন এই গ্ল্যামারকন্যা। তার বিপরীতে দেখা যাবে কলকাতার সৌরভ চট্টোপাধ্যায়কে। ছবিটি পরিচালনা করেছেন হরনাথ চক্রবর্তী। ওপার বাংলায় সাবার হাতে আরও তিনটি ছবি আছে বলে জানান।

এ প্রসঙ্গে তিনি বলেন, একটা ছবির ডাবিং চলছে। ছবিটির নাম চূড়ান্ত করা হয়নি। এছাড়া চলতি মাসে আরেকটি এবং ডিসেম্বরে অন্য একটি ছবির শুটিং শুরু করবো। ছবি তিনটি সম্পর্কে এখন কিছু বলতে চাই না। চলচ্চিত্রের বাইরে ছোট পর্দার ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে সাবা বলেন, এই সময়ে দীপ্ত টিভির ‘মধ্যবর্তীনি’ সিরিয়ালটি করছি। এ ছাড়া ছোট পর্দায় আর কোনো ব্যস্ততা নেই। ‘মধ্যবর্তীনি’র আগের সিজনেও আমি অভিনয় করেছি। দীপ্ত টিভির অ্যারেঞ্জমেন্ট অনেক বড় এবং চমৎকার। তাই এই সিরিয়ালে আবারও অভিনয় করছি। আগের সিজনে এতে অভিনয় করার সময় প্রায় চার মাস অন্য কোনো কাজ করিনি। এদিকে সারা বিশ্ব এখন বিশ্বকাপের উন্মাদনায় মেতে আছে। বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফমেন্স নিয়ে সাবা বেশ খুশি বলে জানান। তিনি বলেন, এবারের বিশ্বকাপে আমাদের খেলোয়াড়রা দূর্দান্ত খেলছে। তারা এভাবে খেলে গেলে বিশ্ব ক্রিকেটে আমাদের অবস্থান আরও অনেক উঁচু হবে। খেলায় জয়-পরাজয় থাকবেই। সেসব না ভেবে সবসময় আমাদের টাইগারদের উৎসাহ দিতে চাই আমি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন