শিরোনাম :

'নিজেই পারফর্ম করবো'


বুধবার, ২৪ জুলাই ২০১৯, ০৮:২২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

'নিজেই পারফর্ম করবো'

বিনোদন: গেল রোজার ঈদের আগে থেকেই টানা ব্যস্ততায় সময় পার করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। বিশেষ করে টিভি অনুষ্ঠান নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। আসছে ঈদের জন্যও বেশ কিছু অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি।

এদিকে গত দুই মাসে কয়েকটি নতুন গানেও কন্ঠ দিয়েচেন লিজা। সব মিলিয়ে অতি কাজের চাপে বেশ ক্লান্ত হয়ে পড়েছিলেন এ শিল্পী। আর সেই ক্লান্তি কাটাতেই লম্বা ছুটি নিয়েছেন সব কাজ থেকে। সম্প্রতি নিউ ইয়র্ক গেছেন লিজা। তবে এবার কোনো শো করতে নয়, কেবল ছুটি কাটাতেই তার এ সফর।

নিউ ইয়র্কের বিভিন্ন জায়গা ঘুরে বেড়াচ্ছেন তিনি। আর সেখান থেকে বেশ কিছু ছবিও লিজা পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। লিজা সেখান থেকে মানবজমিনকে বলেন, সত্যি বলতে টানা কাজ করতে করতে অনেক ক্লান্ত হয়ে গিয়েছিলাম। একঘেয়েমি একটা ভাবও চলে এসেছিল। আর সে কারণেই এখানে আসা। এবার কোনো ধরনের কাজ রাখিনি এখানে। বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছি। অন্যরকম একটা সময় কাটাচ্ছি। দেশে ঈদের পর ফিরবো। ফিরেই ব্যস্ত হয়ে পড়তে হবে। তাই এখানে সুন্দর একটা সময় পার করে ফ্রেশ হয়ে নিচ্ছি। ঢাকায় ফেরার পর কি ব্যস্ততা রয়েছে?

লিজা বলেন, দেশে গেলেই ব্যস্ততা আমার ওপর ভর করে। বিশেষ করে বিভিন্ন চ্যানেলের অনুষ্ঠানে অংশ নিতে হয়। ঈদের বেশ কিছু অনুষ্ঠানের শুটিং করে এসেছি। তাছাড়া আমি এখানে থাকলেও ঈদে আমার বেশ কয়েকটি গান প্রকাশের কথা রয়েছে। নিজের উদ্যোগে একটি নতুন গান আমার ইউটিউব চ্যানেলে সামনে প্রকাশ করবো। সেই প্রস্তুতিও নিচ্ছি। এরইমধ্যে গানটির কাজ শেষ হয়েছে। দেশে গিয়েই ভিডিওর পরিকল্পনা করবো। এবারের ভিডিওতেও আমি নিজেই পারফর্ম করবো। কিছু চমকতো অবশ্যই থাকবে। আমার বিশ্বাস গানটি প্রকাশ হলে সবার ভালো লাগবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন