শিরোনাম :

রোগীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করার অঙ্গিকার


সোমবার, ২২ মে ২০১৭, ০৩:১১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

রোগীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করার অঙ্গিকার

বরিশাল প্রতিনিধি: ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওনার্স এ্যাসোসিয়েশন’র ২য় সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা সাড়ে ৭ টায় নগরীর বরিশাল ক্লাবের গোলাম মাওলা কনভেনশন হলে এ সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ওনার্স এ্যাসোসিয়েশন’র সভাপতি কাজী মফিজুল ইসলাম’র সভাপতিত্বে সভায় এ্যাসোসিয়েশনের উন্নয়নে নানামূখি আলোচনা করেন কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যরা।

সভায় বক্তব্য রাখেন এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও পদ্মা ডায়াগনষ্টিক’র ডাঃ মিজানুর রহমান এবং কেএমসি ক্লিনিকের ডাঃ এস এম জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও আরিফ মেমোরিয়াল ক্লিনিকের ডাঃ নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ ও রাহাত আনোয়ার হাসপাতালের চেয়ারম্যান ডা. মো. আনোয়ার হোসেন, কার্যনিবাহী সদস্য ও প্রেসক্লাবের সাবেক সম্পাদক এবং নিরূপন হাসপাতালে লিটন বাসার, সমাজসেবা সম্পাদক ও রয়েল স্কয়ার ডায়াগনষ্টিক’র কাজী মিরাজ, প্রচার সম্পাদক ও মেঘা ডায়াগনষ্টিক’র শেখ সাইদ আহম্মেদ মান্না, সাউথ এ্যাপোলো ডায়াগনস্টিক (প্রাঃ) লিমিটেড’র ম্যানিজিং ডাইরেক্টর হালিম রেজা মোফাজ্জেল প্রমুখ।

সভায় সভাপতি কাজী মফিজুল ইসলাম বলেন, সদস্যদের দাবী অনুযায়ী খুবই শীঘ্রই এ এ্যাসেসিয়েশনের নিজস্ব কার্যালয় তৈরি করা হবে। একই সাথে সদস্যদের ব্যবসা প্রতিষ্ঠানে সবধরনের সুযোগ-সুবিধা বৃদ্ধি করার চেস্টা করবে বর্তমান কার্যনিবাহী পরিষদ। তবে বরিশালে নোংড়া পরিবেশে কোন স্বাস্থ্য সেবা মূলক প্রতিষ্ঠান পরিচালিত হতে পারবে না। বিশেষ করে রোগীদের সর্বচ্চ সেবা নিশ্চিত করতে হবে।

যুগ্ম সম্পাদক লিয়াকত আলী লিকু’র উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও সাউথ এ্যাপোলো ডায়াগনস্টিক (প্রাঃ) লিমিটেড’র চেয়ারম্যান মো. মাহাবুবুল আলম, সহ-সভাপতি ও মেডিনোভা মেডিকেল সার্ভিসেস’র সানোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য ও কীর্তনখোলা ডায়াগনষ্টিক’র শহিদুল্লাহ কবির, ইডেন ক্লিনিকের ডাঃ মাসুদ আহম্মেদ, হেলথ কেয়ার ক্লিনিকের ডাঃ জাহাঙ্গীর আলম সেলিমসহ সকল সদস্যরা।

সভায় সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ডাঃ জহিরুল হক মানিকের অনুপস্থিতিতে সাধারণ সম্পাদকের বার্ষিক রিপোট পাঠ করেন যুগ্ম সম্পাদক লিয়াকত আলী লিকু। বিগত এক বছরে বর্তমান কার্যনির্বাহী পরিষদের কার্যক্রমের প্রতি সন্তুষ্ট হন। পাশাপাশি আগামীতে এ্যাসোসিয়েশন পরিচালনার লক্ষ্যে সদস্যরা দিক-নিদের্শনা ও পরামর্শ স্বরুপ নানান মতামত তুলে ধরেন। এর পাশাপাশি বর্তমান কমিটির কার্যক্রমে আরো সচ্ছতা আনতে সদস্যদের মধ্য থেকে ৩ জনের একটি নিরীক্ষা কমিটি গঠন করে দেন।

এসএ/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন