ব্রেকিং নিউজ
চার অপারেটরকে দ্রুত গতির ইন্টারনেট সেবা ফোরজি’র লাইসেন্স হস্তান্তর
শিরোনাম :
   সাধারণ মানুষের স্বাস্থ্যসেবাকে অগ্রাধিকার দিতে হবে : রাষ্ট্রপতি    প্রাথমিক সমাপনীতে শতভাগ সৃজনশীল প্রশ্নে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত    ”পরিক্ষীত পদ্বতিতেই দেশের জ্বালানি নিরপত্তা নিশ্চিত করা হবে”    কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন    স্মারকলিপি গ্রহণ করলেন না রাবি উপাচার্য    এসএসসি পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে ৪ শিক্ষক গ্রেপ্তার    আন্দোলনের মুখে অচল হয়ে পড়েছে বিসিসি কার্যক্রম    সময় মতো, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: প্রধানমন্ত্রী    সংবাদ সম্মেলনে তিনটি সুখবর দিলেন প্রধানমন্ত্রী    জামালপুরে আড়াই বছরের শিশুর বিরুদ্ধে মামলা

ভেনিজুয়েলায় বন্দুকধারীদের হামলায় নিহত ১১


সোমবার, ৩০ মে ২০১৬, ০৯:২১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ভেনিজুয়েলায় বন্দুকধারীদের হামলায় নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক: ভেনিজুয়েলায় বন্দুকধারীদের গুলিতে তিন কিশোরসহ ১১ জন নিহত হয়েছে।

শনিবার দেশটির পশ্চিমে ট্রুজিল্লো প্রদেশে এ হামলার ঘটনা ঘটে বলে সরকারি কর্মকর্তারা জানিয়েছেন।

বিবিসি জানিয়েছে, বন্দুকধারীরা হামলার আগে লোকদের বাড়ি থেকে বের হয়ে আসার নির্দেশ দেয়। পরে তাদের গুলি করে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পর বন্দুকধারীরা গাড়ি ও মোটরসাইকেলে করে পালিয়ে যায়। নিহতদের বয়স ১৫ থেকে ৭৬ বছরের মধ্যে।

বেসরকারি সংস্থাগুলো জানিয়েছে, তেলের মূল্যহ্রাসের পর থেকে ভেনিজুয়েলার অর্থনীতিতে সংকট দেখা দিয়েছে। এর পরিপ্রেক্ষিতে দেশটির আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটতে শুরু করে। গত মার্চে ব্রাজিলের সীমান্তবর্তী তুমেরিমো শহরের একটি খনিতে বন্দুকধারীদের হামলায় নিহত হয় ১৭ জন খনি শ্রমিক। পরে তাদের মৃতদেহ একটি কূপ থেকে উদ্ধার করা হয়।

এসএ

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন