শিরোনাম :

পাঞ্জাবে গাড়ির সংঘর্ষে নিহত ১১


শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৭, ০৩:৫৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

পাঞ্জাবে গাড়ির সংঘর্ষে নিহত ১১

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পাঞ্জাব প্রদেশে বৃহস্পতিবার বিকেলে কয়লা বোঝাই লরির সঙ্গে যাত্রীবাহী জিপ গাড়ির সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন চারজন । পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বিকেলে একটি জিপ গাড়িতে একই পরিবারের ১৫ জন সদস্য ঘুরতে যাচ্ছিল। জিপ গাড়িটি পঞ্জাবের হাইওয়ে এলাকায় পৌঁছলে একটি কয়লা বোঝাই লরির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। মৃতরা হলেন— মহিন্দর কাউর (৭০), সতনাম সিং(৪৩), রণজিৎ কাউর (৪২), রাজওয়ান্ত কাউর (৩০), নাতি সুখচেন সিং, মানদীপ সিং (২৫), হরমনদীপ কাউর (৫), আকাশদীপ সিং (১৫) রাজ সিং (২২) ও গাড়ির চালক মানজিৎ সিং। মৃত আরো একজনের পরিচিতি এখনো জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, ১০ দিন আগে ওই পরিবারের উপর গুলি ছোঁড়ে কয়েকজন সন্ত্রাসী। সেই গুলিতে পরিবারের বড় ছেলে সুরজিৎ সিংয়ের মৃত্যু হয়। আর ওই ঘটনায় আহত হন আরেক সদস্য জসওয়ান্ত সিং।পাশাপাশি বৃহস্পতিবার দুর্ঘটনায় মৃত রাজওয়ান্ত কাউর নয় মাসের অন্তঃসত্বা ছিলেন। ঘটনার খবর পেয়েই পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ১১ জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন