শিরোনাম :

যৌন কেলেঙ্কারি নিয়ে মুখ খুললেন ট্রাম্প


শনিবার, ৭ এপ্রিল ২০১৮, ০৯:৫১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

যৌন কেলেঙ্কারি নিয়ে মুখ খুললেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: যৌন কেলেঙ্কারি নিয়ে অবশেষে মুখ খুললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যৌন কেলেঙ্কারি বিতর্কে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের অভিযোগ সম্পূর্ণভাবে খারিজ করে দিলেন তিনি। ট্রাম্প স্পষ্ট জানিয়েছেন, আইনজীবীর মাধ্যমে কোনও টাকা ড্যানিয়েলসকে পাঠাননি তিনি।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ২০১৬-র মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে মুখে কুলুপ আঁটতে ড্যানিয়েলসকে কোনও টাকা দিয়েছিলেন কিনা প্রশ্ন করা হলে ডোনাল্ড ট্রাম্পের উত্তর, ‘না’। ট্রাম্প আরও বলেন, "মাইকেল কোহেনকে জিজ্ঞাসা করুন।ও আমার আইনজীবী"।

সম্প্রতি, ডোনাল্ড ট্রাম্পের যৌন কেলেঙ্কারি ফাঁস করেন এই পর্ন তারকা। তিনি জানিয়েছেন, ২০০৬-র জুলাইয়ে ট্রাম্পের সঙ্গে সাক্ষাত্ হয় তাঁর। সেসময় কোনও সুরক্ষা না নিয়েই ট্রাম্প তাঁর সঙ্গে সঙ্গম করেন বলে জানিয়েছেন পর্ন তারকা। কিন্তু এই ঘটনা ধামা চাপা দিতে গিয়ে ড্যানিয়েলসকে ১.৩০ লক্ষ ডলার দেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। এই খবর প্রকাশ্যে আসতেই সরগরম হয় ওঠে মার্কিন রাষ্ট্র।

শুধুই স্টর্মি ড্যানিয়েলস নন, প্লেবয় ম্যাগাজিনের মার্কিন মডেল কারেন ম্যাকডোগাল অভিযোগ করেন, যৌন কেলেঙ্কারি ধামাচাপা দিতে তাকেও টাকার প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন