শিরোনাম :

মমতার জন্য 'খুনি ভাড়া'


শনিবার, ১২ মে ২০১৮, ১২:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মমতার জন্য 'খুনি ভাড়া'

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, তাকে হত্যার জন্য খুনি ভাড়া করা হয়েছে।

শুক্রবার একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া একান্ত সাক্ষাত্‍‌কারে মুখ্যমন্ত্রী বলেন, তাঁকে মারতে ভাড়াটে খুনিকে দেয়া হয়েছে। সুপারির টাকা অ্যাডভান্সও করা হয়েছে। সেই ভাড়াটে খুনিরা তাঁর বাড়ি ঘরদোর রেইকিও করে গিয়েছে বলেও মমতা দাবি করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগের আঙুল একটি রাজনৈতিক দলের দিকে। তিনি বলেন, একটি রাজনৈতিক দলই এই 'সুপারি' দিয়েছে। তবে, সেই দলের নাম তিনি উল্লেখ করেননি।

মমতা বলেন, যারা রাজনীতির ময়দানে লড়তে ভয় পায়, তারাই এই খুনের ষড়যন্ত্রে লিপ্ত। এদের প্রথম কাজ প্রথমে চরিত্রহনন করা। তার পর খুনের চেষ্টা করা।

সাক্ষাত্‍‌কারে মমতা বলেন, আমাকে খুন করতে যে সুপারি দেওয়া হয়েছে, তা আগেই জেনেছি। কিন্ত, প্রকাশ্যে কখনও কাউকে সে কথা বলিনি। আমার পরিবারের লোকেরাও জানে না। পুলিশ আমাকে বারবার বাড়ি বদলাতে বলেছে। আমি রাজি হইনি।

তার কথায়, 'মরতে আমি ভয় পাই না। অতীতেও আমাকে খুনের চেষ্টা হয়েছে। মরতে মরতে বেঁচে ফিরেছি।'

এর পরই তিনি যোগ করেন, যারা ভাবছে, আমাকে খুন করলেই তৃণমূল কংগ্রেস দলটা শেষ হয়ে যাবে, তারা ভুল করছে। আমি বাস্তববাদী। আমার অবর্তমানে দল কে চালাবে, আমি সেই রাজনৈতিক উইল করে রেখেছি।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন