শিরোনাম :

১৪৩ যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়া বিমানের জরুরি অবতরণ


মঙ্গলবার, ২২ মে ২০১৮, ১২:০৯ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

১৪৩ যাত্রী নিয়ে এয়ার ইন্ডিয়া বিমানের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক: মুম্বাই বিমানবন্দরে জরুরি অবতরণ করল এয়ার ইন্ডিয়ার একটি বিমান৷ গোয়া থেকে ১৪৩ জন যাত্রী নিয়ে যাত্রা করেছিল ফ্লাইট এআই ৬৬২। যান্ত্রিক ত্রুটির কারণে মুম্বাই বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে জানানো হয়েছে, বিমানের সব যাত্রীই নিরাপদে আছেন।এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ আরও জানায়, এয়ার ইন্ডিয়ার ফ্লাইট এআই ৬৬২’র হাইড্রলিক সিস্টেমে ত্রুটির কারণে এই জরুরি অবতরণ করতে বাধ্য হয়েছেন পাইলট।মুম্বাই বিমানবন্দর ভারতের দ্বিতীয় ব্যস্ততম বিমানবন্দর।এই বিমানবন্দরটিতে প্রতিদিন ৯৮০ টি বিমান উঠা-নামা করে।

উল্লেখ্য, এর আগে চলতি বছরের এপ্রিলে এয়ার ইন্ডিয়ার বিমান এআই ৮২৫ দিল্লি বিমানবন্দরে জরুরি অবতরণ করেছিল ১৮০জন যাত্রী নিয়ে।একই মাসে এয়ার ইন্ডিয়ার বোয়িং ৭৮৭ ড্রিমলাইনার বিমানের ফ্লাইটটি প্রায় ১০ থেকে ১৫ মিনিট আকাশপথে ঝাঁকুনি খায়।এ সময় সিট বেল্ট না বাঁধায় এক ব্যক্তি আহত হন। ওই ঘটনায় প্রচণ্ড ঝাঁকুনির সময় মাথার ওপর থাকা অক্সিজেন মাস্কগুলোও পড়ে যায়।এ সময় একটি সিটের ওভারহেড প্যানেল কভারে ফাটল দেখা দেয়।বিমানটির জালানার প্যানেলের একটি অংশ ভেতরে খুলে পড়ে। তবে জালানার বাইরের অংশ ভেঙে না পড়ায় স্বস্তি দেখা দিলেও অনেক যাত্রী স্বাভাবিকভাবেই ভীত হয়ে পড়েছিলেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন