ব্রেকিং নিউজ
বাংলাপ্রেস-এর ফেসবুক পেজটি হ্যাকড হওয়ায় আমরা আন্তরিকভাবে দুঃখিত। পেজটি উদ্ধারের চেষ্টা চলছে।
শিরোনাম :

স্ব-স্ত্রীক করোনা আক্রান্ত দাউদ ইব্রাহিম


শনিবার, ৬ জুন ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

স্ব-স্ত্রীক করোনা আক্রান্ত দাউদ ইব্রাহিম

ডেস্ক: করোনা ভাইসার আক্রান্ত ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণের মূল অভিযুক্ত দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim)? কুখ্যাত আন্ডারওয়ার্ল্ড ডন ও তার স্ত্রী মেহেজবানের (Mehjabeen) করোনা (Coronavirus) রিপোর্ট পজিটিভ এসেছে বলে দাবি এদেশেরই এক ইংরেজি সংবাদমাধ্যমের। আরও জানা গেছে, সস্ত্রীক দাউদ ছাড়াও করোনা আক্রান্ত হয়েছে মাফিয়া ডনের একজন ব্যক্তিগত দেহরক্ষী এবং কর্মীও। করাচির এক হাসপাতালে দাউদ ও তার স্ত্রী ভর্তি বলেও জানা গেছে। সরকারের শীর্ষ সূত্রকে উদ্ধৃত করে এমনই দাবি করেছে ওই সংবাদমাধ্যম।

তবে দাউদ বর্তমানে পাকিস্তান (Pakistan) না অন্যত্র রয়েছে, তা জানা যায়নি। গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের পাকিস্তানে উপস্থিতির প্রমাণ একাধিকবার ইসলামাবাদের হাতে তুলে দিয়েছে দিল্লি। যদিও বরাবরই তা খারিজ করে এসেছে পাকিস্তান। দুবাইতেও দাউদের উপস্থিতির প্রমাণ হাতে এসেছে এদেশের কেন্দ্রীয় গোয়েন্দাদের। যদিও ওয়াকিবহাল মহলের একাংশের মতে, আমেরিকা যবে থেকে দাউদকে জঙ্গি তকমা দিয়েছে, তবে থেকে পাকিস্তান ছাড়া কঠিন হয়ে পড়েছে মুম্বই হামলার মূল অভিযুক্তের। সংবাদমাধ্যমের রিপোর্টে প্রকাশিত, দাউদের উপর হামলার আশঙ্কা তৈরি হলেই তাকে সরিয়ে দেয় ISI।

শুক্রবার পর্যন্ত পাকিস্তানে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮৯,২৪৯ জন। গত ২৪ ঘণ্টায় রেকর্ড আক্রান্ত হয়েছেন ৪৮৯৬ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৮৩৮ জনের। ঈদের ছুটির পর মে-র শেষে লকডাউনের নিয়মে বেশ কিছু ছাড় দিয়েছে ইমরান খান প্রশাসন। তারপর থেকেই লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই নিয়ে পর পর তিন দিন রেকর্ড সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হলেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন