শিরোনাম :

ঝিনাইদহে আ.লীগ ৪ টি, বিএনপি ২ টি ও স্বতন্ত্র প্রার্থী ২ টিতে জয়ী


রবিবার, ২৯ মে ২০১৬, ০২:৩১ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঝিনাইদহে আ.লীগ ৪ টি, বিএনপি ২ টি ও স্বতন্ত্র প্রার্থী ২ টিতে জয়ী

ঝিনাইদহ প্রতিনিধি: শনিবার ঝিনাইদহ জেলার ৮ টি ইউনিয়নের নির্বাচনে ৪ টিতে আওয়ামী লীগ, ২ টিতে বিএনপি ও ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

আওয়ামী লীগের বিজয়ী প্রার্থীরা হলেন-ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী ইউনিয়নে আব্দুর রশিদ মিয়া, কুমড়াবাড়িয়া ইউনিয়নে আশরাফুল ইসলাম, গান্না ইউনিয়নে নাসির উদ্দিন মালিতা ও হরিণাকুন্ডুর চাঁদপুর ইউনিয়নে গোলাম মোস্তফা।

বিএনপি’র বিজয়ী প্রার্থীরা হলেন-সাগান্না ইউনিয়নে আলাউদ্দিন আল-মামুন ও মাহারাজপুর ইউনিয়নে খুরশিদ আলম। স্বতন্ত্র বিজয়ী প্রার্থীরা হলেন-সাধুহাটি ইউনিয়নে কাজী নাজির উদ্দিন ও মধুহাটি ইউনিয়নে ফারুক আহমেদ জুয়েল।

শনিবার দেশের ৫ম ধাপে ইউপি নির্বাচনের অংশ হিসেবে ঝিনাইদহের ৮ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোট গ্রহণ শুরু হলেও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে সদর উপজেলার রামনগর, জাড়গ্রাম, রাউতাইল, কুমড়াবাড়িয়া পোলিং এজেন্ট বের করে দিয়ে জাল ভোট প্রদানের অভিযোগ করেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা।

এদিন হরিণাকুন্ডুর হাকিমপুর ভোট কেন্দ্রে সনজের আলী নামে এক আওয়ামী লীগ সমর্থককে ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন। সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনের পক্ষ থেকে একাধিক মোবাইল টিম মাঠে ছিল। ফলে এদিন কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

এআর/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন