শিরোনাম :

ঝিনাইদহে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই


রবিবার, ২৯ মে ২০১৬, ০২:৩৬ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঝিনাইদহে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের প্রাণ কেন্দ্রে হাসানুল ফারুক (৫৫) নামে এক ব্যক্তিকে গুলি করে সাড়ে চার লাখ টাকার চেকসহ ১০ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

তিনি শহরের হামদহ এলাকার শহিদুল ইসলামের ছেলে এবং রেজাউল করিম ফিলিং স্টেশনের ম্যানেজার বলে জানা গেছে।

রোববার সকালে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ হাসানুরল ফারুককে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।হাসপাতালের সাজন, ডাঃ জাহিজদুর রহমান জানিয়েছেন, হাসান ফারুকের মাথার মাঝখানে গুলি লেগেছে। এতে উপরের চামড়া ছুলে গেছে। বলা যায় তিনি আশংকামুক্ত। তারপরও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ঝিনাইদহ পূবালী ব্যাংকের ম্যানেজার হাসানুজ্জামান জানান, রোববার সকাল ১০টার দিকে হাসানুল ফারুক ফিলিং স্টেশনের টাকা জমা দিতে ব্যাংকে আসছিলেন। তিনি ব্যাংকের সিড়ির মধ্যে ওঠা মাত্রই আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার মাথায় গুলি করে টাকা ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরো জানান, যাওয়ার সময় দুর্বৃত্তরা ব্যাংকের বাইরে আরো এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পালিয়ে যায়।

ম্যানেজার হাসানুজ্জামান জানান, ব্যাংকের সিড়ির মধ্যে গুলির শব্দ শুনে আগত গ্রাহকরা ভীত হয়ে পড়ে। একেবারেই শহরের প্রাণ কেন্দ্রে এ ধরণের ঘটনা ঘটিয়ে দুবৃত্তরা নির্বিঘ্নে পালিয়ে যাওয়ার ঘটনায় সবাই হতবাক।

ঝিনাইদহ সদর থানার ওসি হাসান হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রোববার সকাল ১০টার দিকে পূবালী ঝিনাইদহ শাখায় রেজাউল ফিলিং সস্টেশনের ম্যানেজার হাসান ফারুক নগদ দশ লাখ আট হাজার টাকা ও চার লাখ পঞ্চাশ টাকার চেক নিয়ে ব্যাংকে যাচ্ছিলেন।

তিনি সিড়ি বেয়ে উপরে ওঠার সময় অস্ত্রধারী দুবৃত্তরা গুলি চালিয়ে ছিনতাই করে। তিনি আরো জানান, দুর্বৃত্তদের ধরতে চারিদিকে পুলিশ অভিযান শুরু করেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এআর/এমকে

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন