শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত


বুধবার, ২৬ জুলাই ২০১৭, ০৯:২৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

ডেস্ক প্রতিবেদন: কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। 

নিহতরা হলেন কুমারখালীর মনোহরপুর গ্রামের মৃত নুরুদ্দিননের ছেলে সোবাহান আলী (৪৫) ও গাংনীর মনোহরদিয়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে হাসানুজ্জামান লালন (৪০)।

বুধবার ভোরে শহরতলীর বাড়াদী ও ভেড়ামারায় সড়কে এ ঘটনা ঘটে।কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, কুমারখালীর মনোহরপুর গ্রামের মৃত নুরুদ্দিনের ছেলে সোবহান ডাকাতি অস্ত্রসহ মোট আট মামলার আসামী।একটি মামলায় তিন বছর সাজাভোগ শেষে সম্প্রতি তিনি জেলখানা থেকে বের হয়ে নাটোরের বড়াইগ্রামে বসবাস শুরু করেন। মঙ্গলবার কুষ্টিয়া পুলিশ তাকে গ্রেপ্তার করলে জিজ্ঞাসাবাদে সে জানায়, তারা বর্তমানে ডাকাতির সঙ্গে জড়িত।পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে বাড়াদীর ভাগারের গোরস্থান সংলগ্ন এলাকায় যায় পুলিশ। এসময় ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে।পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে সোবাহান আলী নিহত হয়। তবে বাকিরা পালিয়ে যায়।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় শাটারগান, দুই রাউন্ড গুলি উদ্ধার করে।এ ঘটনায় মডেল থানার চার পুলিশ সদস্য আহত হয়।কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

অপরদিকে ভোরে কুষ্টিয়ার ভেড়ামারা দশমাইল এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাসানুজ্জামান লালন নামের এক ডাকাত নিহত হন।কুষ্টিয়া ভেড়ামারা সার্কেলের সহকারি পুলিশ সুপার কামরুল হাসান জানান, গেলো রাতে ১২ মাইলে সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাত দল, এমন সংবাদে ভেড়ামারা থানা পুলিশ সেখানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোড়ে।বন্দুকযুদ্ধের এক পর্যায়ে ডাকাতদল পিছু হটে পালিয়ে যায়।পরে পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ লালন নামের একজনকে উদ্ধার করা হয়। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি শাটারগান, এক রাউন্ড গুলি ও করাত উদ্ধার করা হয়।এ ঘটনায় ভেড়ামারা থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।নিহত হাসানুজ্জামানের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন