শিরোনাম :
   বরগুনায় শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ: গ্রেপ্তার ২    বাউবি’তে গবেষণা প্রস্তাবনা প্রণয়ন কৌশল তৈরি কর্মশালা    বরগুনায় বাণিজ্যিকভাবে পশু খামার চালু    সরকার হটানোর ষড়যন্ত্র করছেন খালেদা জিয়া : ওবায়দুল কাদের    ফিরে দেখা ভয়াল ২১ আগস্ট: প্রিয় নেত্রীর জীবন বাঁচাতে শহীদ হয়েছেন সেন্টু    সাপাহারে খায়রুজ্জামান লিটনের ত্রাণ বিতরণ    ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    বরিশালে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন    বঙ্গবন্ধু নিয়ে ফেসবুকে কটুক্তি: কক্সবাজার সরকারি কলেজের ৫ শিক্ষার্থী বহিস্কার    কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় ২ যাত্রী নিহত

ঝিনাইদহে গ্রেফতার ২৯৩


বুধবার, ৯ আগস্ট ২০১৭, ০৩:৪০ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঝিনাইদহে গ্রেফতার ২৯৩

ঝিনাইদহ প্রতিনিধিঃ: পুলিশের বিশেষ অভিযানে ঝিনাইদহের ছয় উপজেলা থেকে ১২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার ছয় উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সেসময় উদ্ধার করা হয়েছে বেশ কিছু মাদকদ্রব্য।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, গত দুইদিনে জেলাব্যাপী সন্ত্রাস, নাশকতাবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসেবে গত সোমবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত ২৯৩ জন গ্রেফতার করা হয়।

সদর থেকে ৬৩ জন, হরিণাকুন্ডু থেকে ৮ জন, শৈলকুপায় ৩২ জন, কালিগঞ্জে ১, মহেশপুরে ১৯ জন ও কোটচাঁদপুর থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিকে হয় গত সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার ৬ উপজেলা থেকে ১৬৪ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয়েছে বেশকিছু মাদকদ্রব্য।

অভিযান চালিয়ে সদর থেকে ৮২ জন, হরিণাকুন্ডু থেকে ১২ জন, শৈলকুপা ২৫ জন, কালিগঞ্জ থেকে ১৩ জন, মহেশপুর থেকে ২৩ জন ও কোটচাঁদপুর থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এটি

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন