শিরোনাম :

ঝিনাইদহ লেডিস ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


মঙ্গলবার, ৩ অক্টোবর ২০১৭, ০৭:১২ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

ঝিনাইদহ লেডিস ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝিনাইদহ প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহ লেডিস ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে অনুদান প্রদাণ করা হয়েছে গরীব মেধাবী শিক্ষার্থীদের।

সোমবার রাতে ঝিনাইদহ সার্কিট হাউজ মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। ঝিনাইদহ লেডিস ক্লাবের সভাপতি দিলরুবা করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপারের সহধর্মিনী ও লেডিস ক্লাবের সহ-সভাপতি উর্মি রহমান।

উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক আবু ইউসুফ মো: রেজাউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন, র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর মনির আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সেলিম, স্থানীয় সরকারের উপ-পরিচালক আবু ইউসুফ মো: রেজাউর রহমান’র সহধর্মিনী কামরুন লায়েল লিসা, লেডিস ক্লাবের সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আছাদুজ্জামান এর সহধর্মিনী জেসমিন নাহার শিল্পী, সাধারণ সম্পাদক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, কোষাধ্যক্ষ রাশিদা খাতুন, সাংস্কৃতিক সম্পাদক নমিতা ভৌমিক, কার্যকরী সদস্য র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর মনির আহমেদ’র সহধর্মিনী জোবাইদা আহমেদ, সদস্য সেলিনা রহমান, শাহারিনা আক্তারসহ লেডিস ক্লাবের সদস্যবৃন্দ। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন লেডিস ক্লাবের সদস্য ও এনডিসি নুরনাহার বেগম।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে ১০ জন অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান স্বরুপ নগদ অর্থ প্রদাণ করা হয় এছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন