শিরোনাম :

‘জঙ্গি মারজানের বোনকে’ আত্মসমর্পণের আহ্বান


সোমবার, ৯ অক্টোবর ২০১৭, ০১:২৭ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘জঙ্গি মারজানের বোনকে’ আত্মসমর্পণের আহ্বান

ডেস্ক প্রতিবেদন: যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও চারতলা বাড়িতে যৌথ বাহিনীর অভিযান চলছে। বাড়িটিতে ‘জঙ্গি মারজানের বোন খাদিজা’ রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান হাত মাইকে খাদিজা ও তার পরিবারের সদস্যদর আত্মসমর্পণের আহ্বান জানিয়েছেন।

তিনি মাইকে বলেন, ‘খাদিজা আপনি বেরিয়ে আসুন। আপনার সঙ্গে আমরা কথা বলতে চাই। আপনার সঙ্গে থাকা শিশুদের কথা চিন্তা করে আপনি বেরিয়ে আসুন। আপনি আত্মসমর্পণ করলে আমরা সব ধরনের সহযোগিতা করবো। তবে বেলা সাড়ে ১১টা পর্যন্ত পুলিশ সুপারের এই আহ্বানে সাড়া দেননি জঙ্গিরা।

ঘটনাস্থলে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ‘ওই বাড়িতে পাঁচটি পরিবার ছিল।তাদের নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে।বাড়িটির দ্বিতীয় তলায় জঙ্গি মারজানের বোন খাদিজা রয়েছেন।তার সঙ্গে একাধিক শিশু রয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি।শহরের ঘোপ এলাকার ওই বাড়িটি রোববার মধ্যরাত থেকে ঘিরে রাখা হয়েছে।সোয়াতের দেয়া তথ্যের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়েছে।

ঘোপ মসজিদের পেছনের বাড়িটির মালিক যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী। তিনি জানান, চারতলা বাড়ির দ্বিতীয় তলায় ভাড়াটিয়া মশিউর রহমানের ফ্ল্যাটে জঙ্গি রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।তিনি একটি হারবাল কোম্পানিতে চাকরি করেন। তার বাড়ি কুষ্টিয়ায়।

যশোর কোতোয়ালী থানার সাবেক কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানিয়েছেন, রাত দুইটা থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ওই এলাকায় অবস্থান নিয়ে বাড়িটি ঘিরে রেখেছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান সাংবাদিকদের জানিয়েছেন, সোয়াতের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে।তাদের ধারণা এই বাড়িতে জঙ্গি অবস্থান করছে। সোমবার ভোর ৫টার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াতের একটি টিম যশোরে এসে পৌঁছেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন