শিরোনাম :

সাতক্ষীরায় আ. লীগ নেতার মস্তকবিচ্ছিন্ন লাশ উদ্ধার


সোমবার, ২০ নভেম্বর ২০১৭, ১১:০৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

সাতক্ষীরায় আ. লীগ নেতার মস্তকবিচ্ছিন্ন লাশ উদ্ধার

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কৈখালিতে আওয়ামী লীগের এক নেতাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে উপজেলার শোভনালী ইউনিয়নের কৈখালি গ্রামের পানি উন্নয়ন বোর্ড (পাউবো) বেড়িবাঁধের পাশ থেকে ওই আওয়ামী লীগ নেতার মস্তকবিচ্ছিন্ন লাশ উদ্ধার করা হয়।

নিহত আওয়ামী লীগ নেতার নাম সলেমান গাজী (৪০)। তিনি শোভনালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় শোভনালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অধ্যাপক মোনায়েম হোসেন জানান, রোববার রাতে সলেমান গাজী তাঁর ভাগ্নে আবু সালেক ও চাচাতো ভাই আবদুর রশীদের সঙ্গে পার্শ্ববর্তী একটি দোকানে ক্যারাম খেলেন। রাত ৯টার দিকে তাঁরা বাড়ি ফিরে আসেন। এ সময় তাঁর কাছে একটি টেলিফোন আসে। ফোন পেয়ে সলেমান গাজী আবারও বাড়ি থেকে বেরিয়ে যান। আজ সকালে বেড়িবাঁধের ধারে তাঁর গলাকাটা লাশ পাওয়া যায়।

ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সলেমান গাজী স্থানীয় ভূমিহীনদের একটি অংশের নেতৃত্ব দিতেন। প্রতিপক্ষ ভূমিহীন নেতা ওহাব পেয়াদার সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল তাঁর। এর জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন ফারুক হোসেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহীন জানান, ধর থেকে বিচ্ছিন্ন অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। লাশের পাশে সিগারেটের প্যাকেট ও একটি গ্যাস লাইটার ছিল।

ওসি আরো জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন