শিরোনাম :

‘শিশু ধর্ষণকারী বন্দুকযুদ্ধে’ নিহত


সোমবার, ৯ এপ্রিল ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

‘শিশু ধর্ষণকারী বন্দুকযুদ্ধে’ নিহত

ডেস্ক প্রতিবেদন: যশোরে তথাকথিত বন্দুকযুদ্ধে আল-আমিন বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন বলে দাবি করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

নিহত বাবু সদর উপজেলার খোলাডাঙ্গা কলোনিপাড়ার আবু কালামের ছেলে।তাঁর বিরুদ্ধে যশোর শহরের চাচড়া এলাকায় চার বছরের শিশু ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত পৌনে ৩টার দিকে সদর উপজেলার খোলাডাঙ্গা মণ্ডলগাতি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে পুলিশের এই এলিট ফোর্সের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

তথাকথিত এই বন্দুকযুদ্ধের ব্যাপারে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমানের ভাষ্য, ‘গতকাল গভীর রাতে খোলাডাঙ্গা মণ্ডলগাতি এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাব সদস্যরা সেখানে যান।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি করে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে।’

‘একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে আশপাশে তল্লাশি করে রাস্তার ওপর এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাঁকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

পরে স্থানীয় লোকজন নিহত যুবককে আলামিন বাবু শনাক্ত করেন বলে গণমাধ্যমকে বলেন র‍্যাব কর্মকর্তা। তিনি আরো দাবি করেন, গোলাগুলির স্থান থেকে র‍্যাব সদস্যরা একটি ওয়ান শুটারগান, একটি তাজা গুলি ও একটি গুলি খোসা উদ্ধার করেছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন